• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাজেকে আবারো জিপ খাদে, আহত ১২

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২২, ১০:১৫ পিএম

সাজেকে আবারো জিপ খাদে, আহত ১২

দেশজুড়ে ডেস্ক

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় সাজেক ইউনিয়নে একটি জিপ গাড়ি খাদে পড়ে অন্তত ১২জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এতে ৫ স্থানীয় বাসিন্দার অবস্থা গুরুতর বলে জানিয়েছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুর ১টার দিকে ইউনিয়নের হাউজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে সাজেক ইউপি চেয়ারম্যান আতুলাল চাকমা জানান, মাচালং বাজার থেকে সাজেকে যাওয়ার পথে জিপ উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।

জানা গেছে, দুপুরের দিকে মাচালং বাজার থেকে একটি যাত্রীবাহি জিপ সাজেক পর্যটন এলাকায় যাচ্ছিল। জিপটি রুইলুইয়ের হাউজ পাড়া এলাকার কাছাকাছি পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এতে জিপটি উল্টে খাদে পড়ে গেলে অন্ততপক্ষে ১২ জন আহত হন। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে পাঁচ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের নাম তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। আহতরা স্থানীয় বলে জানা গেছে।

এর আগে বুধবার (১৯ অক্টোবর) একই এলাকায় জিপ উল্টে পাহাড়ি খাদে পড়ে এক পর্যটক নিহত ও পাঁচ স্থানীয় বাসিন্দা আহত হয়েছে। পরদিন আজ একই স্থানে ফের দুর্ঘটনা ঘটলো। তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় মিলেনি।

পাহাড়ি উঁচুনিচু ঝুঁকিপূর্ণ সড়ক হওয়ার কারণে ও চালকের অসাবধানতার কারণে প্রায়শই এই সড়কে দুর্ঘটনা ঘটছে বলে জানায় স্থানীয়রা।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, সাজেকের সড়কে একইস্থানে আজ আবার একটি জিপ গাড়ি উল্টে খাদে পড়েছে। এ ঘটনায় স্থানীয় পাঁচজনসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

জেডআই/

আর্কাইভ