• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

মেহেরপুরের গাংনীতে স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০৬:০৭ পিএম

মেহেরপুরের গাংনীতে স্বামীর হাতে স্ত্রী খুন

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে সাবিনা খাতুন (৩০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠছে তার স্বামী বিদ্যুৎ হোসেনের বিরুদ্ধে। 

মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতের কোনো একসময় তার মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে যায় সে। ঘটনাটি উপজেলার ষোলটাকা ইউনিয়নের কুঞ্জনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাবিনা খাতুন কুঞ্জনগর গ্রামের বিদ্যুতের স্ত্রী ও পার্শবর্তী কুমারীডাঙ্গা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে।
 

নিহত সাবিনা খাতুনের বড় বোন শারমিন খাতুন বলেন, গত দুই মাস পূর্বে কুঞ্জনগর গ্রামের ওলি বিশ্বাসের ছেলে বিদ্যুতের সঙ্গে তার ছোট বোন সাবিনার বিয়ে হয়। ইতিপূর্বে বিদ্যুৎ চারটি বিয়ে করেছিল শারীরিক সমস্যার কারণে অন্য বউরা তার কাছ থেকে চলে যায়। বিদ্যুৎ প্রতারণার আশ্রয় নিয়ে আমার বোনকে বিয়ে করে। বিয়ের পর থেকে বিদুৎ ও তার পরিবারের সদস্যরা সাবিনা খাতুনের ওপর মানষিক নির্যাতন করতো।
 

মঙ্গলবার সন্ধ্যার পর ছোট বোন সাবিনাকে আমার ভাই মাকুলসহ কয়েকজন নিতে আসে। ভাইদের সঙ্গে সাবিনাকে না পাঠিয়ে তাদের মারধর করে তাড়িয়ে দেয় বিদ্যৎ ও তার পরিবারের সদস্যরা। এরপর রাতেই সাবিনার মাথায় পাথর দিয়ে আঘাত করে হত্যা করে। 

হত্যার পরপরই বিদ্যুতসহ তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছে। বিদ্যুতসহ তার পরিবারের সদস্যরা পলাতক থাকায় হত্যাকাণ্ডের বিষয়ে তাদের বক্তব্য পাওয়া যায়নি। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।’

 

এএল/

আর্কাইভ