• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণের দাবিতে গাইবান্ধায় স্মারকলিপি প্রদান

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ১২:০২ এএম

গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণের দাবিতে গাইবান্ধায় স্মারকলিপি প্রদান

গাইবান্ধা প্রতিনিধি

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনস্থ ও ইউনিয়ন পরিষদের আইনশৃঙ্খলা রক্ষাকারী গ্রাম পুলিশ বাহিনীর চাকুরি জাতীয়করণের দাবিতে গাইবান্ধায় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) দুপুরে বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। 

গাইবান্ধা জেলা প্রশাসনের পক্ষে গ্রাম পুলিশদের চাকুরি জাতীয়করণের দাবি সম্বলিত স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. জাহিদ সিদ্দিকী। 

এ সময় উপস্থিত ছিলেন গাইবান্ধা গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক মো. হবিবর রহমান খান। এতে জেলার কয়েক শতাধিক গ্রাম পুলিশি উপস্থিত ছিলেন। এর আগে, শহরের পৌরপার্ক থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

স্মারকলিপি প্রদান শেষে গাইবান্ধা জেলা গ্রাম পুলিশ বাহিনী কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. হবিবর রহমান খান বলেন, সরকার গ্রাম পুলিশ বাহিনী বর্তমানে দফাদারকে দিচ্ছে ৭ হাজার ও মহল্লাদারকে দিচ্ছে ৬ হাজার ৫ শত টাকা। যা দিয়ে আমাদের বাজার খরচ চলছে না। প্রধানমন্ত্রীর কাছে আমাদের একটাই দাবি আমাদেরকে জাতীয় বেতন স্কেলের আওতায় এনে বেতন বৃদ্ধি করা হোক। আমাদের এক দফা এক দাবীতে জাতীয়করণ করা হোক। আমরা অনেক দুঃখ কষ্টের মধ্য দিয়ে জীবনযাপন করতেছি। সামান্য টাকা বেতনে বর্তমানে আমাদের বাচ্চাদের ভালভাবে লেখাপড়া করাতে পারছিনা। ভাল খাবার খাওয়াতে পাচ্ছিনা।

 

এসএই

 

আর্কাইভ