• ঢাকা রবিবার
    ২৭ নভেম্বর, ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯

মাগুরায় পৃথক স্থানে দুইটি হত্যাকাণ্ডের অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ১১:৪৯ এএম

মাগুরায় পৃথক স্থানে দুইটি হত্যাকাণ্ডের অভিযোগ

মাগুরা প্রতিনিধি

 

বুধবার রাত সাড়ে ছয়টার দিকে ঘটনা দুটি ঘটে। নিহত দুইজনের মধ্যে একজনের নাম তুষার মোল্লা (২০) অপরজনের নাম নুরজাহান বেগম (৪৫)।

নিহত তুষার মোল্লা মাগুরা সদরের কছুন্দী ইউনিয়নের কালিনগর গ্রামের আশরাফ মোল্লার ছেলে। ও নিহত নুরজাহান বেগম জেলা সদরের কাশিনাথপুর গ্রামের লুৎফর শেখের স্ত্রী। 

নিহত তুষার মোল্লার চাচাতো ভাই আল মামুন জানান, বুধবার বিকেলে বাড়ি থেকে বের হয় তুষার মোল্লা। রাত ৬টা ৪০ মিনিটের দিকে বাড়ির অদূরে শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের সাবলগাছি ও গোবিন্দপুর গ্রামের মাঝামাঝি রাস্তার পাশে লোকজনের জটলা ও চিল্লাচিল্লি দেখে তারা ঘটনাস্থলে যায়। এ সময় রক্তাক্ত অবস্থায় তুষার মোল্লাকে পড়ে থাকতে দেখা যায়। 

তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অপরদিকে নিহত নুরজাহান বেগমের বড় ছেলে নুর আলী জানান, সন্ধ্যায় তাদের পালিত একটি হাঁস হারিয়ে যায়। হাসটি খুঁজতে খুঁজতে প্রতিবেশী মতিয়ার মোল্লার বাড়িতে গেলে সেখানে হাঁসের পালক দেখা যায়। 

সবাই ঘটনাটি বাড়িতে এসে তার মাকে জানালে  নুরজাহান বেগম মতিয়ার মোল্লার বাড়িতে হাঁসের বিষয়ে জানতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মতিয়ার মোল্লার বাড়ির লোকজন তাকে মারধর করলে তিনি গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

উভয় বিষয়ে মাগুরা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, দুটি ঘটনার বিষয়ে তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। উভয়ের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএল/

আর্কাইভ