• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ফাইনাল খেলা হবে আগামী জানুয়ারিতে: ওবায়দুল কাদের

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১১:২১ পিএম

ফাইনাল খেলা হবে আগামী জানুয়ারিতে: ওবায়দুল কাদের

নীলফামারী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওয়ামী লীগ কচুপাতায় ভোরের শিশির নয় যে, টোকা দিলে পড়ে যাবে। আওয়ামী লীগকে ক্ষতাচ্যুত করা দিবাস্বপ্ন ছাড়া কিছুই নয়। খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে,আগন সন্ত্রাসের বিরুদ্ধে, যারা মায়ের বুক খালি করেছেন তাদের বিরুদ্ধে। আর এই ফাইনাল খেলা হবে আগামি জানুয়ারিতে।

রোববার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় নীলফামারীর সৈয়দপুর ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন। আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিতে সভায় আরও বক্ব্য রাখেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার বিষয়ক মন্ত্রী ড. হাছান মাহমুদ, রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. হোসনে আরা ডালিয়া, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক প্রমুখ। সভায় উত্তর জনপদের ৯টি সাংগঠনিক জেলার সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, যে বিপদে আপদে জনগণের পাশে থাকে না। সে বঙ্গবন্ধুর সৈনিক হতে পারে না, হতে পারে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনা মানুষকে আঁধার থেকে আলোর পথে এনেছেন। আজকে সুর্যোদয়ে সেই কথাই বলছে। তিনি বলেন, উত্তর জনপদের মঙ্গা এখন জাদুঘুরে চলে গেছে।

তিনি উল্লেখ করে বলেন আমি রাস্ট্রপতি হবো না। আমি ছোটাছুটি করা মানুষ। তিনি সাংবাদিকদের দেয়ঢা প্রশ্নের উত্তরে বলেন, আদর্শিক কারণে এখন জাতীয় পার্টি আমাদের সাথে নেই। তিনি বলেন, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে দেশে জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে। এতে সাধারণ মানুষ কষ্ট পাচ্ছেন। তাই বড় বড় কাজ আর নির্বাচনের আগে গ্রহণ করা হবে না।

পরে নীলফামারী জেলার শীতার্তদের মাঝে এবং রংপুর বিভাগের অন্যান্য জেলায় প্রতিনিধিদের মাধ্যমে ৩০ হাজার কম্বল বিতরণের অংশ হিসাবে সৈয়দপুরে ৩ হাজার কম্বল বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা। এর আগে মন্ত্রী ও দলের কেন্দ্রীয় নেতারা সৈয়দপুর বিমানবন্দর পৌঁছলে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

 

এনএমএম/

আর্কাইভ