• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শ্যালিকার স্বামীকে নিয়ে স্ত্রীকে খুন

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ০২:৫২ এএম

শ্যালিকার স্বামীকে নিয়ে স্ত্রীকে খুন

দেশজুড়ে ডেস্ক

চট্টগ্রাম নগরের হালিশহর থানা এলাকায় গৃহবধূ রাবেয়া আক্তারকে (২৩) হত্যার ঘটনায় তার স্বামী মো. জামিনকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ওই গৃহবধূর ছোট বোনের স্বামী মো. মোস্তফাকেও (২২) গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৬ জানুয়ারি) কিশোরগঞ্জের নিকলী থানা ও নগরের হালিশহর থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (১৭ জানুয়ারি) হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করে পুলিশ।

গ্রেপ্তার জামিল ও মোস্তফার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের নিকলী এলাকায়। জামিলের বাবার নাম শাহ আমিন ও মোস্তফার বাবার নাম শফিকুল আলম।

পুলিশ জানায়, বছর খানেক আগে রাবেয়ার সঙ্গে জামিনের বিয়ে হয়। তারা চট্টগ্রামের হালিশহর থানার শিশুপল্লী এলাকায় থাকতেন। অবশ্য রাবেয়ার এটি দ্বিতীয় বিয়ে ছিল। এর আগের সংসারে তার দুটি কন্যা সন্তান রয়েছে। তবে জামিনের সঙ্গে বিয়ের পর তাদের মধ্যে দাম্পত্য কলহ লেগেই ছিল। এ নিয়ে একাধিকবার পারিবারিক বৈঠকও হয়েছে। তবে কোনো সমাধান হয়নি। সবশেষ গত ১৪ জানুয়ারি রাবেয়াকে ছুরিকাঘাতে হত্যা করে জামিন। এক্ষেত্রে জামিনকে সহযোগিতা করেন রাবেয়ার ছোট বোনের স্বামী মোস্তফা। তিনিও পাশাপাশি বাসায় থাকতেন।

হালিশহর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহির উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, জিজ্ঞাসাবাদে জামিন জানিয়েছে কয়েকদিন আগে তিনি একটি লোন নিতে স্ত্রীকে সই করতে বলেন। সই না করায় তাকে হত্যা করা হয়েছে। গ্রেপ্তারের পরপরই তিনি কিশোরগঞ্জ নিজ এলাকায় গিয়ে আত্মগোপন করেন। তবে তাতেও শেষরক্ষা হয়নি। পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তার দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী মোস্তফাকে গ্রেপ্তার করা হয়। এর আগে অবশ্য জিজ্ঞাসাবাদের জন্য মোস্তফাকে মহানগর গোয়েন্দা পুলিশ হেফাজতে নিয়েছিলেন। সেখান থেকে থানায় আনা হয়।

দুজনকে রাবেয়ার বাবার দায়ের করা হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

আর্কাইভ