• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মায়ের অভিযোগে ছেলে আটক

প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৩:১৫ পিএম

মায়ের অভিযোগে ছেলে আটক

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলে আল আমিনকে (২২) আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে পশ্চিম উদাখালি গ্রা‌ম থেকে গাঁজা সেবন করা অবস্থায় তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের জেলসহ ৫০০ টাকা জরিমানা করেন ফুলছ‌ড়ি উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনিসুর রহমান।
গত ৩০ জানুয়ারি ফুলছড়ি ইউএনওর কাছে ছেলে আল আমিনকে হাজতে রাখতে লিখিত অভিযোগ করেন মা আলেতন বেগম। তিনি উপজেলার উদাখালি ইউনিয়নের পশ্চিম উদাখালী গ্রামের আব্দুল মান্নান মিয়ার স্ত্রী।
আলেতন বেগম বলেন, ঢাকায় ইটভাটায় কাজ করে ছেলে আল আমিনকে এসএসসি পর্যন্ত পড়ালেখা করান। ভালো ও সুন্দর মেয়ে দেখে বিয়েও দিয়েছিলেন। কিন্তু হঠাৎ এলাকার নেশাগ্রস্ত ছেলেদের সঙ্গে ঘুরে আল আমিন এখন নেশা ছাড়া থাকতে পারে না। নেশা খেয়ে বউকে অত্যাচার করার কারণে আল আমিনের সংসার ভেঙে গেছে। ঋণ নিয়ে ছেলে-বউকে বিদায় করতে হয়েছে। এ কথা বলে হাউমাউ করে কেঁদে ওঠেন মা আলেতন বেগম।
তিনি আরও জানান, এক সময় পাঁচ ওয়াক্ত নামাজ পড়ত ছেলে আল আমিন। বর্তমানে ছেলের নেশার টাকা জোগাড় করতে তার ৭০ বছর বয়সী স্বামীকে আজও কামলা (কৃষাণ) দিতে হয়। নেশার টাকা না দিতে পারলে ছেলে তাদের মারধর করে। তার অত্যাচারে অতিষ্ঠ তারা। তাই ছেলেকে ভালো করার জন্য জেলহাজতে দিতে চান।


ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী বলেন, মাদকাসক্ত আল আমিন বাড়িতে গাঁজা সেবন করছিল। পরে খবর পেয়ে গাঁজা সেবন অবস্থায় তাকে আটক করে পুলিশ। তাকে হাজতে রাখতে গত দুদিন আগে তার মা ফুলছড়ি ইউএনওর কাছে লিখিত অভিযোগও করেছিলেন। তাকে জেলে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

এনএমএম /এএল

আর্কাইভ