• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে নিহত যুবক

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০৬:০২ পিএম

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে নিহত যুবক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সুলতান উল আলম লিংকন (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি ) সন্ধ্যায় পৌরসভার মোশাররফপুর এলাকায় এ ঘটনা ঘটে। বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে মিরপুর থানা পুলিশ লিংকনের মৃত্যুর বিষয়টি এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত সুলতান উল আলম লিংকন একই এলাকার আবদুর রশিদের ছেলে। এ ঘটনায় নিহতের পিতা আবদুর রশিদ বাদী হয়ে সাতজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। 
পুলিশ জানায়, মিরপুর পৌরসভার মোশাররফপুর এলাকার করিম বক্সের ছেলে শাহিন মল্লিক ও রাজ্জাক মল্লিকসহ তাদের লোকজনের সঙ্গে সুলতান উল আলম লিংকনের পূর্বশত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে মঙ্গলবার ৬টার দিকে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এতে উভয় পরিবারের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময়ে ছুরিকাঘাতে গুরুতর জখন হন সুলতান উল আলম লিংকন। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মিরপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান বলেন, পূর্বশত্রুতার জেরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল তাদের। মঙ্গলবার ৬টার দিকে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এর মধ্যে সুলতান উল আলম লিংকনকে কুপিয়ে জখম করা হয়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোরে তার মৃত্যু হয়।


এ হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

 

এনএমএম/

আর্কাইভ