• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

প্রাক্তন স্বামীর প্রকাশ্যে ছুরিকাঘাতে প্রাণ গেল নারীর

প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৫:৫০ পিএম

প্রাক্তন স্বামীর প্রকাশ্যে ছুরিকাঘাতে প্রাণ গেল নারীর

সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় সড়কে প্রকাশ্যে ছুরিকাঘাতে কুইন্স খাতুন (৩৯) নামের এক পোশাক কর্মী নিহত হয়েছেন। পারিবারিক কলহের জেরে ওই নারীর প্রাক্তন স্বামী তাকে কুপিয়ে হত্যা করেছেন বলে দাবি নিহতের পরিবারের।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৭টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকায় এই ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পর থেকে কুইন্সের প্রাক্তন স্বামী আজাদ পালাতক আছেন।

নিহত কুইন্স খাতুন নওগাঁ জেলার সদর থানার ফতেপুর গ্রামের মো. কুদ্দস মিয়ার মেয়ে। তিনি আশুলিয়ার কাঁঠালতলা এলাকায় এমারত মিয়ার বাড়িতে ভাড়া থেকে এনভয় পোশাক কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাসা থেকে কারখানায় যাওয়ার পথে এক নারীকে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যান এক যুবক। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা বিল্লাল হোসেন বলেন, কুইন্সের সঙ্গে নওগাঁর আজাদের বিয়ে হয়। আজাদ নেশাগ্রস্ত মানুষ। পারিবারিক কলহের জেরে এক বছর আগে তাদের তালাক হয়ে যায়। এরপর থেকে বিভিন্ন সময় আমার ভাগ্নিকে পথেঘাটে বিরক্ত করে আসছিল সে। আজকে সড়কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নোমান সিদ্দিকী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহতের প্রাক্তন স্বামী তাকে হত্যা করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। নিহতরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।

 

বিএস/

দেশজুড়ে সম্পর্কিত আরও

আর্কাইভ