• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ০৯:৩৮ এএম

যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক নজরুল ইসলাম ভূঁইয়াকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে নিহতের স্ত্রী আসমা আক্তার বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলাটি দায়ের করেন। মামলায় মাঝের চর সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের লাইনম্যান দাইয়ানসহ ৭ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ৫ জনকে আসামি করা হয়েছে।

তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে নজরুল ইসলাম ভূঁইয়ার লাশের ময়নাতদন্ত শেষে শুক্রবার সন্ধ্যায় জানাজা ও উপজেলার চর নোয়াগাঁও এলাকায় সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সম্পাদক ও চর নোয়াগাঁও গ্রামের শফেদ আলী ভূঁইয়ার ছেলে নজরুল ইসলাম বৃহস্পতিবার বিকালে রূপগঞ্জের ভূলতা গাউছিয়া এলাকায় ব্যবসায়িক কাজের জন্য রওনা হন। পথে জামপুর ইউনিয়নের মাঝের চর বাস স্ট্যান্ডে গাউছিয়া যাওয়ার জন্য একটি অটোরিকশায় উঠেন। দীর্ঘ সময় ওই অটোরিকশায় কোনো যাত্রী না উঠার কারণে তিনি অটোরিকশা থেকে নেমে অন্য আরেকটি গাড়িতে যাওয়ার জন্য চেষ্টা করেন। এ সময় অটোরিকশা থেকে নেমে যাওয়ার সময় অটোরিকশার লাইনম্যান জাকির হোসেন ও অটোচালকের সঙ্গে তর্ক বিতর্ক ও ধ্বস্তাধস্তির ঘটনা ঘটে।

এক পর্যায়ে লাইনম্যান জাকির ও দাইয়ানের হাতে থাকা লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় জাকির ও দাইয়ানের সঙ্গে স্ট্যান্ডের অন্যান্য অটোচালকরা তাকে কিল ঘুসি দিয়ে মারধর শুরু করে। তাদের পিটুনিতে ঘটনাস্থলে নজরুল ইসলাম অজ্ঞান হয়ে পড়লে তাকে দ্রুত আড়াই হাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ওসি এমএম কামরুজ্জামান বলেন, যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার ঘটনায় থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারের ব্যাপারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

আর্কাইভ