• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

পানিতে আগুন জ্বালিয়েছেন শ্রাবন্তী!

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১, ০৫:৪৪ পিএম

পানিতে আগুন জ্বালিয়েছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক

মালদ্বীপে বেশ আমোদে ছুটি কাটাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছেলে, ছেলের প্রেমিকা আর নিজের নতুন প্রেমিকের সঙ্গে সময় যে ভালো কাটছে তা তো বলাই যায়।

মালদ্বীপের সমুদ্রপাড়ে তোলা নিজের ছবি প্রকাশ করেছেন শ্রাবন্তী। সেসব ছবি নিয়ে ব্যস্ত এখন নেট দুনিয়া। তাতে যোগ দিচ্ছেন তারকারাও।

মালদ্বীপের সুমদ্রপাড়ে সাদা, ছোট, স্বচ্ছ শার্টে ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী। উন্মুক্ত আকাশের নিচে সমুদ্রের মতোই উদ্দাম হয়ে ধরা দিয়েছেন তিনি। আর তাতে সাধারণ নেটিজেনদের পাশাপাশি মন্তব্য করেছেন মিমি চক্রবর্তীও।

মিমি চক্রবর্তী শ্রাবন্তীর পোস্টে আগুনের চিহ্ন দিয়ে মন্তব্য করেছেন। মিমি যেন বলতে চেয়েছেন সমুদ্রপাড়ে দাঁড়িয়ে পানিতে আগুনের মতোই জ্বলছেন শ্রাবন্তী। মন্তব্য দেখে দুই অভিনেত্রীর পারস্পরিক বন্ধুত্বও আন্দাজ করে নেয়া যায়।

শ্রাবন্তী কখনও নীল সমুদ্রের জলে পা ভিজিয়েছেন, কখনও বা সমুদ্রপাড়ে স্তব্ধ থেকে উপভোগ করেছেন ঢেউ। এলোমেলো বাতাসে উড়েছে তার খোলা চুলও। তার বাঁ হাতের ট্যাটু বাড়িয়েছে ছবির আবেদন।

ছবিতে আরও নানা ভঙ্গিতে ধরা দিয়েছেন শ্রাবন্তী। ক্যামেরাবন্দি হয়েছেন সমুদ্রের পাড়ে অলস ভঙ্গিতে আধশোয়া হয়ে। চোখ আড়াল করেছেন রোদ চশমায়। সেই ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘মাথার ওপরে খোলা আকাশ। পায়ের কাছে অনন্ত সমুদ্র, বালির পাড়। অপার শান্তি...

ছেলে অভিমন্যু, হবু বৌমা দামিনী আর প্রেমিক অভিরূপের সঙ্গে অবসরটা বেশ উপভোগ করছেন শ্রাবন্তী। প্রতিটি ছবিতে বেশ উৎফুল্ল এই অভিনেত্রীকে দেখে এমনটা বললে একদমই অত্যুক্তি হবে না।

ডব্লিউএস/এম. জামান

আর্কাইভ