• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জাহ্নবী কাপুরের শরীরচর্চার ভিডিও ভাইরাল

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ১২:৫০ পিএম

জাহ্নবী কাপুরের শরীরচর্চার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক

ছিপছিপে শরীর ধরে রাখতে জিম করছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। হাঁপিয়ে গেলেও থামবেন না তিনি। নিয়মিত কঠোর পরিশ্রম করে ঘাম ঝরাচ্ছেন। শরীরচর্চা নিয়ে কোনো রকম আপস করতে নারাজ তিনি।

শরীর ধরে রাখতে কী ধরনের ব্যায়াম করেন তিনি, মাঝে-মাঝেই সেই ভিডিও তিনি পোস্ট করেন ইনস্টাগ্রামে। আবার কখনও যে জিমে তিনি ওয়ার্কআউট করেন, সেখানকার তরফ থেকেও ভিডিও শেয়ার করেন নেটমাধ্যমে। সম্প্রতি তেমনই তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে- পায়ের পেশিগুলো শক্তিশালী করতে এবং পায়ের গঠন ঠিক রাখতে কোন ধরনের ফিটনেস-রুটিন মেনে চলছেন জাহ্নবী। জাহ্নবী কোন ধরনের ব্যায়াম করেন পায়ের জন্য। সাইক্লিং এবং স্কোয়াট ছাড়াও ওয়েট নিয়ে স্কোয়াট এবং রেজিস্ট্যান্স ব্যান্ড ট্রেনিং করেন তিনি। তা ছাড়াও রয়েছে আরও নানা ধরনের ব্যায়াম। জাহ্নবী যে শরীরচর্চায় একদমই ফাঁকি দেন না, তা এই ভিডিওতেই স্পষ্ট। তবে তিনি একই ধরনের ব্যায়াম রোজ করেন না।

জাহ্নবী ওয়েট ট্রেনিং এবং কার্ডিয়ো ছাড়াও সপ্তাহে বেশ কিছুদিন পিলাটিস করেন। তারকা-প্রশিক্ষক নম্রতা পুরোহিতের কাছে পিলাটিস শেখেন তিনি। সেখানে তাকে মাঝে-মাঝে সঙ্গ দেন সারা আলি খানও। এর আগে দুজনের একসঙ্গে পিলাটিস করার ভিডিও ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে।

আপনিও যদি ঠিক মতো ওজন ঝরিয়ে রোগা হতে চান, সপ্তাহে প্রত্যেক দিন একই রকম ব্যায়াম না করে নানা ধরনের শরীরচর্চা ঘুরিয়ে ফিরিয়ে করুন। তা হলে একঘেয়েমিও কাটবে এবং বেশি উপকারও পাবেন।

সবুজ/ডাকুয়া

আর্কাইভ