• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আকর্ষণীয় রূপে হাজির হলেন শুভশ্রী!

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২১, ০৩:৫৬ পিএম

আকর্ষণীয় রূপে হাজির হলেন শুভশ্রী!

বিনোদন ডেস্ক

প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ নিয়েছেন টালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। যে কারণে অনেক দিন পর্দার আড়ালে রয়েছেন এ অভিনেত্রী। ছেলেকে নিয়েই সময় কাটছিল। এ সময়ে খানিকটা ওজন বেড়েছিল তার। ওজন কমিয়ে এবার আকর্ষণীয় রূপে হাজির হলেন শুভশ্রী।

সম্প্রতি এ নায়িকাকে দেখা গেল একেবারে ভিন্ন রূপে। বিকিনি পরা ছবিতে রীতিমতো চমকে দিয়েছেন ভক্তদের। বর্তমানে পর্যটন সমৃদ্ধ দেশ মালদ্বীপে রয়েছেন শুভশ্রী। সঙ্গে আছেন তার স্বামী রাজ চক্রবর্তীও। সেখানে তারা একান্ত সময় উপভোগ করছেন আর ছবি শেয়ার করে ভক্তদেরও আনন্দ দিচ্ছেন।

শনিবার (২ অক্টোবর) ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সেখানে তাকে দেখা গেছে বিকিনি লুকে। তার পেছনে নীলচে ফিরোজা রঙের সমুদ্র। তিনি রয়েছেন একটি সুইমিংপুলে। তার সামনে ভাসমান গোলটেবিলে রয়েছে নানা রকম ফল। সানগ্লাস পরে শুভশ্রী তাকিয়ে আছেন আকাশের দিকে।

শুভশ্রীকে এমন রূপে আগে কখনও দেখা যায়নি। তাই ভক্তরাও চমকে গেছেন। এক দিনেই পোস্টটিতে ১ লাখ ১৩ হাজারের বেশি লাইক পড়েছে। সঙ্গে হাজারও কমেন্ট তো আছেই।

জানা গেছে, ছেলে ইউভানকে নিয়েই মালদ্বীপে ঘুরতে গেছেন তারা। যদিও কোনো ছবিতে ইউভানকে দেখা যায়নি এখনও। তাই অনেকের মনে সন্দেহ, আদৌ ইউভান তাদের সঙ্গে মালদ্বীপ ভ্রমণে গেছে কি না। অবশ্য কদিন আগেই ইউভানের জন্মদিন উপলক্ষে ছেলেকে নিয়ে তারা পুরির সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন।

জেডআই/এম. জামান

আর্কাইভ