• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আরিয়ান মামলার নতুন মোড়, ইমতিয়াজ খাতরির বাড়িতে তল্লাশি

প্রকাশিত: অক্টোবর ৯, ২০২১, ০২:০৯ পিএম

আরিয়ান মামলার নতুন মোড়, ইমতিয়াজ খাতরির বাড়িতে তল্লাশি

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়ে জেলে রয়েছেন। এ নিয়ে গোটা বলিউড পাড়ায় চলছে তোলপাড়। সেই রেশ কাটতে না কাটতেই এই মামলায় নতুন মোড়।

মুম্বাইয়ের বাসিন্দা, নির্মাতা এবং প্রযোজক ইমতিয়াজ খাতরির বাড়ি এবং অফিসে তল্লাশি চালিয়েছে এনসিবি । জানা গেছে, মাদক মামলায় গ্রেফতারকৃত অচিত কুমারকে জিজ্ঞাসাবাদ করার পর ইমতিয়াজ খাতরির নাম সামনে আসে। আর এর পরই শুক্রবার (৮ অক্টোবর রাতে ইমতিয়াজের বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তারা। শনিবার (৯ অক্টোবর) সকাল পর্যন্ত তল্লাশি অব্যাহত ছিল। যদিও সেখান থেকে কোনো মাদক উদ্ধার হয়নি।

গত বছরও সুশান্ত সিং রাজপুতের মামলায় মাদক-সংক্রান্ত বিষয়ে ইমতিয়াজ খাতরির নাম এনসিবির সামনে এসেছিল, তবে তখন তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। জানা গেছে, খুব শিগগিরই জিজ্ঞাসাবাদের জন্য খাতরিকে এনসিবির দফতরে ডাকা হবে।

এদিকে শুক্রবার মাদক মামলায় আরিয়ান খানের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করে দেয় ম্যাজিস্ট্রেট আদালত। এই মুহূর্তে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন শাহরুখপুত্র। আরিয়ান খানের পাশাপাশি এই মামলায় গ্রেফতারকৃত আরও পাঁচজনকে আর্থার রোড জেলে পাঠানো হয়েছে।

অন্যদিকে মুনমুন ধামেচাসহ দুই মহিলাকে বাইকুল্লা মহিলা কারাগারে পাঠানো হয়েছে। মুম্বাই উপকূলে একটি ক্রুজ অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারের পাশাপাশি এই মামলায় এখনও পর্যন্ত ১৮ জনকে গ্রেফতার করেছে এনসিবি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের একটি প্রমোদতরিতে অভিযান চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কোর্ডেলিয়া ক্রুজ এমপ্রেস নামের এই প্রমোদতরিতে কিছু যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এর মধ্যে আরিয়ান খানও ছিলেন।

নূর/এএমকে/ডাকুয়া

আর্কাইভ