• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখপুত্রের জন্য লড়বেন সালমানের আইনজীবী

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১, ০৩:৪১ পিএম

শাহরুখপুত্রের জন্য লড়বেন সালমানের আইনজীবী

বিনোদন ডেস্ক

মাদককাণ্ডে অভিযুক্ত হয়ে বর্তমানে বিচারিক হেফাজতে রয়েছেন শাহরুখপুত্র আরিয়ানসহ আরও কয়েকজন। অন্যদিকে ছেলের জামিনের জন্য মারিয়া হয়ে উঠেছেন কিং খান। বুধবার (১৩ অক্টোবর) আরিয়ানের জামিন বিষয়ে জানাবেন সেশন কোর্ট।

আরিয়ানের জামিনের জন্য দেশের নামকরা আইনি পরামর্শকদের কাছ থেকে পরামর্শ নিচ্ছেন শাহরুখ। জেল সুপারের কাছ থেকে আরিয়ানের ব্যাপারে নিয়মিত খোঁজ নিচ্ছেন শাহরুখ আর গৌরী।

মুম্বাইয়ের নামী আইনজীবী সতীশ মানশিন্ডে তার মামলা লড়ছেন। তবু একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে ছেলে আরিয়ান খানের। তাই এবার শাহরুখ খান বেছে নিযেছেন সালমান খানের আইনজীবী অমিত দেশাইকে। তিনি ২০০২ সালে বলিউড সুপারস্টার সালমান খানকে হিট অ্যান্ড রান কেস (গাড়িচাপা মামলা) থেকে ছাড়িয়েছিলেন।

অমিত দেশাই আরিয়ানের জামিন প্রসঙ্গে বলেছেন, ‘আরিয়ান সাত দিন ধরে কারাবন্দী। আর তার জামিনের শুনানি তদন্তের আলামতের ওপর নির্ভর নয়। আমি জামিনের জন্য কোনো যুক্তি-তর্কে যেতে চাই না। আমি শুধু জামিনের দিন জানানোর জন্য আদালতের কাছে আবেদন করব।

তিনি আরও বলেছেন, ‘শুধু প্রশাসনিক কারণে কারও স্বাধীনতা খর্ব করতে পারি না। তদন্ত চলতে থাকবে। আরিয়ানের কাছ থেকে কোনো মাদকদ্রব্য পাওয়া যায়নি।

সোমবার আরিয়ানের জামিনের আবেদন বিশেষ এনডিপিএস আদালতে করা হয়েছিল। আজ শাহরুখ খানের ছেলের জামিনের আবেদন করবেন তার আইনজীবীরা। বেলা ২টা ৪৫ মিনিটে আরিয়ানের জামিনের ওপর রায় শোনাবেন আদালত।

এর আগে আরিয়ানের জামিনের শুনানি অতিরিক্ত মহানগর হাকিমের আদালত নাকচ করেছিলেন। আজ যদি সেশন কোর্ট এই তারকাপুত্রের জামিন নামঞ্জুর করেন, তাহলে তার আইনজীবীরা উচ্চ আদালতে জামিনের আবেদন করবেন বলে জানা গেছে।

টিআর/এম. জামান

আর্কাইভ