• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথা আরিয়ানের

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১, ০৬:১২ পিএম

উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে কথা আরিয়ানের

বিনোদন ডেস্ক

শাহরুখ খানের ছেলে আরিয়ান উঠতি এক বলিউড অভিনেত্রীর সঙ্গে  মাদক বিষয়ে আলোচনা করেছিলেন। প্রমোদতরির পার্টিতে যোগ দেওয়ার আগে মাদক নিয়ে তাদের কথা হয়েছিল। তারই ‘প্রমাণ’ পেয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বুধবার (২০ অক্টোবর) তারকা-সন্তানের জামিনের শুনানির আগে আদালতের হাতে সেই তথ্য তুলে দিয়েছেন এনসিবি’র কর্মকর্তারা।

বুধবার সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরিতে এনসিবি-র কর্মকর্তারা তল্লাশি শুরু করার কিছু আগেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলেছেন। আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ থেকে সে তথ্য পাওয়া গেছে বলে এনসিবি জানিয়েছে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, উঠতি বলিউড অভিনেত্রী ছাড়াও এক মাদক পাচারকারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা হয়েছে আরিয়ানের। সে তথ্য-প্রমাণও আদালতের কাছে জমা পড়েছে। ফলে তার জামিন নিয়ে নতুন করে জটিলতা দেখা দিতে পারে। আটকে যেতে পারে জামিনের সম্ভাবনা।

মঙ্গলবার জানা গিয়েছিল, আরিয়ানের মা গৌরী ছেলের জন্য মানত করেছেন। জামিনে ছাড়া না পাওয়া পর্যন্ত ‘মান্নাত’-এ কোনো প্রকার মিষ্টি রান্না করা হবে না।

 

শামীম/ডাকুয়া

আর্কাইভ