• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে এনসিবির তলব

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ১০:৩৮ পিএম

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে এনসিবির তলব

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়ে জেলে রয়েছেন। গত ২ অক্টোবর ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাকে গ্রেফতার করে। এ ঘটনার রেশ এখনও চলছে।

এই মামলায় সংযুক্ত হচ্ছে একের পর এক নতুন নাম। আরিয়ান, আরবাজ, মুনমুনের পর এনসিবির নজরে রয়েছে অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। এবার এনসিবি ডেকে পাঠাল শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে।

শনিবার (২৩ অক্টোবর) সকালে এনসিবির দফতরে হাজির হন। শুক্রবারই তাকে নোটিশ পাঠায় এনসিবি। আরিয়ান খানের মেডিকেল হিস্ট্রি চেয়ে পাঠায় এনসিবি। এ ছাড়াও আরিয়ানের শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথি চেয়ে পাঠায় এনসিবি। আরিয়ানের নানা রকম সার্টিফিকেট নিয়েই দেখা করতে বলা হয় পূজাকে। কারণ শাহরুখ খানের পাশাপাশি আরিয়ানেরও ম্যানেজার হিসেবে কাজ করেন পূজা।

ইতোমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখ খানের ড্রাইভারকে। সূত্রের খবর শুধু ড্রাইভার বা ম্যানেজার নয় মান্নাতের সমস্ত চাকরিরত ব্যক্তিকেই নজরে রেখেছে এনসিবি। বৃহস্পতিবারই কিছু তথ্য সংগ্রহ করতে মান্নাতে হাজির হয়েছিলেন এনসিবির আধিকারিকেরা। এরপরই পূজা দাদলানিকে আরও কিছু তথ্য নিয়ে হাজিরা দিতে বলা হয় শনিবার। আরিয়ান খানের গ্রেফতারির পর এবং আদালতে বারবার পূজাকে দেখা গেছে। মান্নাতের তরফ থেকে তিনিই বরাবর উপস্থিত থেকেছেন আরিয়ানের পাশে।

নূর/এএমকে/এম. জামান

আর্কাইভ