• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘এটা কোনো প্রোডাকশন হাউজ না’- অনন্যাকে এনসিবি কর্মকর্তা

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ১০:৪০ পিএম

‘এটা কোনো প্রোডাকশন হাউজ না’- অনন্যাকে এনসিবি কর্মকর্তা

বিনোদন ডেস্ক

মাদককাণ্ডে শুক্রবার (২২ অক্টোবর) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) প্রায় আড়াই ঘণ্টা জেরা করেছিল চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডেকে। শনিবার আবার অনন্যা পাণ্ডেকে তলব করে এনসিবি। পরপর দুই দিনই অনন্যাকে জেরা করেন এনসিবি আঞ্চলিক প্রধান সমীর ওয়াংখেড়ে।

তবে এনসিবি প্রধান এ দিন সময়জ্ঞান নিয়ে অনন্যার প্রতি ক্ষোভ ঝেড়েছেন। বেলা ১১টায় তাকে ডেকে পাঠানো হলেও অনন্যা এনসিবির অফিসে পৌঁছান বেলা ২টায়। অনন্যার সময়জ্ঞান দেখে বেশ রেগে যান সমীর ওয়াংখেড়ে। একই সঙ্গে পরোক্ষভাবে বলিউডের স্টারদের সময়জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

মাদক মামলায় অনন্যার যোগসূত্রে রয়েছে আরিয়ানের সঙ্গে। এই সন্দেহ থেকেই তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি। তবে সেসব প্রশ্নের আগেই অনন্যার ওপর চটে যান সমীর ওয়াংখেড়ে। সকালে আসার কথা থাকলেও তিন ঘণ্টা পর যখন অনন্যা এনসিবির দফতরে পৌঁছান তখন এনসিবির আঞ্চলিক প্রধান তাকে বলেন, 'এটা কোনো প্রোডাকশন হাউজ নয়। এটা সেন্ট্রাল এজেন্সির অফিস।'

আরিয়ান খানকে মাদক সাপ্লাই করতেন অনন্যা পাণ্ডে- তার বিরুদ্ধে এই অভিযোগ এনেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারা। শনিবার দীর্ঘ চার ঘণ্টা জেরার সময়ে তাদের সেই অভিযোগের কথা অস্বীকার করেন অনন্যা পাণ্ডে। এমনকি গাঁজা যে একরকমের মাদক তা নাকি জানতেনই না বলিউড নায়িকা। কোনো দিনই মাদক সেবন করেননি বলে সাফ জানিয়ে দিয়েছেন। তবে তার উত্তরে সন্তুষ্ট নয় এনসিবি। এই কারণেই সোমবার আবার তাকে তলব করেছে এনসিবি। আপাতত তার সমস্ত শুটিং স্থগিত রাখার নির্দেশ দেয় এনসিবি। 

শুক্রবার সামনে আসে আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে কথোপকথনের চাঞ্চল্যকর তথ্য। আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে তারা মাদক সম্পর্কে কথা বলছেন। মাদকের ব্যবস্থা করা যায় কি না আরিয়ান খান অনন্যা পান্ডেকে সে সম্পর্কে জিজ্ঞাসা করেন। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে।

এনসিবি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার যখন অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এসব ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। কিন্তু সেই সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অনন্যা।

 

শামীম/এম. জামান

আর্কাইভ