• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সন্তান প্রসবের আগে ‍‍`অফিসার‍‍` সিনেমা হয়তো শেষ কাজ : মাহি

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ০৫:৫৩ এএম

সন্তান প্রসবের আগে ‍‍`অফিসার‍‍` সিনেমা হয়তো শেষ কাজ : মাহি

মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার সফল চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুসংবাদ সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন তিনি। মাতৃত্বকালীন এই সময়টাতে মা হিসেবে থাকতে হয় খুব সতর্ক। তাই সন্তান প্রসবের আগে ‍‍`অফিসার‍‍` সিনেমা হয়তো শেষ কাজ বলে জানান মাহি।

বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ নামে সিনেমাটির দুটি গানের শুটিং বাকি ছিল। সেই গানের শুটিংয়ে অংশ নিলেন এই অভিনেত্রী। মাহি বলেন, “খুব সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম। গানে কোনো নাচ ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শরীরের কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেওয়া হয়েছিল লোকেশন।”

তিনি আরও বলেন, ‍‍`সিনেমাটির কেবল দুটি গানই বাকি ছিল। একটা শেষ করলাম। আগামী মাসের প্রথমে আরেকটা শেষ করব। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যাবে। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তা ছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে।‍‍`

বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমাতে আরও অভিনয় করেছেন ডি এ তায়েব, ইফতি প্রমুখ। এরআগে একই পরিচালকের ‘অন্ধকার জগৎ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন তায়েব-মাহি।

 

এসএএস

আর্কাইভ