• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

হিন্দি ওয়েব সিরিজে পা রাখছেন মিমি চক্রবর্তী

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২, ১০:৩৮ পিএম

হিন্দি ওয়েব সিরিজে পা রাখছেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ওয়েব সিরিজে পা রাখছেন। ‘চ্যাম্পিয়ন’ সিনেমার একটি গৌণ চরিত্রের মাধ্যমে টলিউড জগতে ডানা মেলেন তিনি। তবে ‘বাপি বাড়ি যা’ চলচ্চিত্রের মাধ্যমে মুখ্য ভূমিকায় অভিনয় শুরু তার। মিমি বড় ব্রেক পান রাজ চক্রবর্তীর ‘বোঝেনা সে বোঝেনা চলচ্চিত্রে। হিট এই চলচ্চিত্রটিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন সোহম চক্রবর্তী। ছোটপর্দা এবং বড়পর্দার পর হিন্দি চলচ্চিত্রে নিজের ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন তিনি।

বলিউডের প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা বিক্রম মোতওয়ানির পরিচালনায় তাকে দেখা যাবে হিন্দি ওটিটির পর্দায়। মিমি ছাড়াও সিরিজে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অদিতি রাও হায়দারি। হিন্দি ওটিটিতে অভিনয়ের বিষয়ে গণমাধ্যমকে মিমি নিজেই নিশ্চিতও করেছেন ।

তিনি জানিয়েছেন, ‘দ্রুতই শ্যুটিং শুরু হবে। চুক্তিপত্রে স্বাক্ষরও করেছি। এর বেশি কিছু জানাননি তিনি। এর আগে পশ্চিমবাংলার পরমব্রত, পাওলি দাম, রাইমা সেন, শ্বাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়সহ অনেক অভিনয় শিল্পী হিন্দি ভাষার ওটিটিতে কাজ করেছেন। উল্লেখ্য, বলিউডের বড়পর্দায়ও অভিষেক হতে যাচ্ছে মিমির। টলিউডের ‘পোস্ত’ সিনেমার হিন্দি রিমেকের মাধ্যমে শুরু হবে মিমি চক্রবর্তীর বলিউড যাত্রা।

 

 

কিউ/এসএই

আর্কাইভ