• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জনির বিরুদ্ধে অ্যাম্বারের ফের আপিল

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২২, ০৬:৫০ পিএম

জনির বিরুদ্ধে অ্যাম্বারের ফের আপিল

বিনোদন প্রতিবেদক

মার্কিন অভিনেত্রী অ্যাম্বার হার্ড এবং অভিনেতা, প্রযোজক ও নির্মাতা জনি ডেপ দম্পতি বেশ কিছুদিন যাবৎ আলোচনায় রয়েছেন বিবাহ বিচ্ছেদ পরবর্তী নানা ধরনের ঘটনা নিয়ে। এবার অ্যাম্বার হার্ড তার সাবেক স্বামী জনি ডেপের বিরুদ্ধে ফের আপিল করেছেন। অ্যাম্বার তার আপিলে বলেন, আমি আমার সাবেক স্বামীর বিরুদ্ধে দায়ের করা মামলার পুনর্বিবেচনা করার অনুরোধ জানাচ্ছি।

এ বছরের শুরুর দিকে মামলাটির রায় হয় এবং অ্যাম্বার হেরে যান। আদালতে দায়ের করা আপিলে যুক্তিপ্রদর্শন করে অ্যাম্বার জানান, মামলাটির আগের রায়ে প্রকাশিত বক্তব্যে আমার কিছু থেরাপি নোট বাদ দেয়া হয়েছে, যেখানে তিনি জনির কাছ থেকে নির্যাতিত হওয়ার অভিযোগ করেছিলেন। এগুলো আদালত গ্রাহ্য করে নাই। তাই এটি অন্যায্য বিচার হয়েছে। ভার্জিনিয়া বিচারক পেনি অ্যাজকারেট নোটগুলো বাতিল করেছিলেন। গুরুত্বপূর্ণ নোটগুলোতে নির্যাতনের বিষয়ে অনেক তথ্য ছিল বলে জানিয়েছেন তিনি। নভেম্বরের শেষের দিকে ফের আপিল করে ৬৮ পৃষ্ঠার একটি নথি জমা দিয়েছেন অ্যাম্বার।

‍‍`কেউ বিশ্বাস করবে না পুরুষেরা সহিংসতার শিকার‍‍`, জনি ডেপকে উপহাস করেছিলেন  অ্যাম্বার হার্ড | The Business Standard

আরও পড়ুন: কাতার বিশ্বকাপে দীপিকা!

নথিতে তার আইনজীবীরা লিখেছেন, অ্যাম্বার তার নির্যাতনের নানা ধরনের টেস্ট করিয়েছিলেন বেসরকারি একটি হাসপাতাল থেকে কিন্তু আদালত তা আমলে নেয়নি। যা অন্যায়ভাবে করা হয়েছে অ্যাম্বারের সঙ্গে।
২০১৫ সালে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে গোপনে বিয়ে করেছিলেন এই দম্পতি। কিন্তু ২০১৬ সালের মে মাসে তাদের মধ্যে বিচ্ছেদের অভিযোগ আনা হয়। এবং কারণ হিসেবে মদ্যপ অবস্থায় স্বামী জনি শারীরিক নির্যাতনের অভিযোগ করেন।

 

 

 

কিউ/এএল

আর্কাইভ