• ঢাকা বুধবার
    ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সুখবর দিলেন মিথিলা

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ১১:১৭ এএম

সুখবর দিলেন মিথিলা

বিনোদন ডেস্ক

রাফিয়াথ রশিদ মিথিলা দেশের গণ্ডি পেরিয়ে এখন সিনেমা করছেন ভারতীয় বাংলা সিনেমায়। আর তার শুরুটা হয়েছিল ‘মায়া’ সিনেমায় কাজের মাধ্যমে। 

কিন্তু নানা জটিলতায় বহুদিন পোস্ট-প্রোডাকশনের অন্ধকার থেকে আলোর মুখ দেখতে যাচ্ছে উইলিয়াম শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত ‘মায়া’ সিনেমাটি। সম্প্রতি অভিনেত্রী মিথিলা নিজস্ব ইনস্ট্রাগ্রামে ভিডিও পোস্ট করার মাধ্যমে সুখবরটি জানান। 

 

যৌনকর্মীর চরিত্রে বেশ খোলামেলা অভিনয় করেছেন-মিথিলা - Today News 24

২০২৩ সালে সিনেমাটি মুক্তি পাবে বলেও জানান তিনি। তবে, ৯ ডিসেম্বর থেকে হায়দরাবাদে শুরু হচ্ছে ৫ম তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব। তিন দিনের এ উৎসবের দ্বিতীয় দিনে প্রদর্শিত হবে তার অভিনীত ‘মায়া’ সিনেমাটি। চলচ্চিত্রটির নির্মাতা রাজর্ষি দে। উৎসবে অংশগ্রহণ উপলক্ষে অভিনেত্রী বলেন, এ উৎসবে অংশ নিতে আমি হায়দরাবাদ যাচ্ছি। সঙ্গে থাকছে আমার ছবি ‘মায়া’।

 

ওয়েব সিরিজে মিথিলা

দর্শকদের সঙ্গে বসে সিনেমাটি দেখার অপেক্ষায় আছি। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে মিথিলার অংশগ্রহণের পাশাপাশি তিনটি ভিন্ন লুকে দেখা যাবে এই অভিনেত্রীকে। জট পাকানো চুল, গলায় রুদ্রাক্ষের মালা, হাতে পিস্তল- এভাবে আগে কখনো দেখা যায়নি মিথিলাকে। 

আরও পড়ুন: জনির বিরুদ্ধে অ্যাম্বারের ফের আপিল

তথ্য মতে, মায়া সিনেমার গল্পটি ১৯৮৯ সালের ঘটনা দিয়ে শুরু হয় কলকাতার দৃশ্য অবলম্বনে। মাহিরা দিয়ে শুরু করলেও ধীরে ধীরে মায়া হয়ে ওঠার গল্পে কাজ করেছেন মিথিলা। গল্পে একজন ধর্ষিতা নারী কীভাবে ঘুরে দাঁড়িয়ে পুরুষতান্ত্রিক সমাজের শিকল ভেদ করতে হয় তা ফুটে উঠেছে।

 

 

কিউ/এএল/সজিব/

আর্কাইভ