• ঢাকা বৃহস্পতিবার
    ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

‘চিল’ করাবেন ফারিয়া

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২৩, ১০:৫৫ পিএম

‘চিল’ করাবেন ফারিয়া

বিনোদন ডেস্ক

নুসরাত ফারিয়া। বর্তমানে কলকাতা এবং বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা তিনি।তবে নিজেকে শুধু অভিনয়ের গন্ডির ভিতরেই আটকে রাখেননি এই অভিনেত্রী। নায়িকা থেকে গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। এখন পর্যন্ত এই অভিনেত্রীর সর্বমোট তিনটি গানচিত্র প্রকাশ পেয়েছে। এর সবগুলোই জনপ্রিয় হয়। ২০১৮ সালে ‘পটাকা’ গানের মাধ্যমে বাণিজ্যিক ঘরানার গানে আত্মপ্রকাশ করেন। এরপর ২০২০ ও ২০২১ সারে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’। ভিন্ন ধাঁচের গানগুলো শ্রোতা-দর্শকের মন জয় করে।

আর সেই সাফল্যের ধারাবাহিকতায় চতুর্থ গান নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া। এরইমধ্যে অডিও রেকির্ডিং শেষ। আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি গানচিত্রের শুটিং করবেন। ফারিয়া জানান, আগের তিন গানের মতো এই গানটিও ভিন্নধর্মী ও মজার হবে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার আগের তিনটি গানের মতো এটিও হবে মজার একটা গান। চিল করার জন্য, পার্টি করার জন্য এই গান। মানুষ শুনে আনন্দ পাবে। এনজয় করবে। কিছু সময়ের জন্য অনুভবে হারিয়ে যাবে।’

এসময় তার নতুন গান নিয়ে অভিনেত্রী আরও জানান, নতুন গানে চমক থাকবে। এ ছাড়া গানচিত্রটি প্রকাশ করবে পশ্চিমবঙ্গের নামজাদা প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তবে এখনও প্রকাশের তারিখ চূড়ান্ত নয়। দৃশ্যধারণ শেষে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।অন্যদিকে ফারিয়ার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সবশেষ তিনি মুক্তিযুদ্ধ ভিত্তিক ‘ফুটবল-৭১’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এটি পরিচালনা করবেন অনম বিশ্বাস।

আর্কাইভ