• ঢাকা বৃহস্পতিবার
    ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

আমাকে নিয়ে আপত্তিকর শিরোনামে নিউজ করবেন না: শ্রীলেখা

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৩, ১১:২৫ পিএম

আমাকে নিয়ে আপত্তিকর শিরোনামে নিউজ করবেন না: শ্রীলেখা

বিনোদন ডেস্ক

টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র গত রবিবার ( ১৫ জানুয়ারি) ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে অংশ নেয়ার জন্য ঢাকায় এসেছেন। এই সফরে সাত দিন ঢাকায় থাকবেন তিনি। আগামী ২৩ জানুয়ারি নিজ দেশে ফেরবেন অভিনেত্রী।

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পরিচিতিটা বাংলাদেশেও কম না। এর নেপথ্যে রয়েছে তার সৌন্দর্য ও ঠোঁটকাটা স্বভাব। প্রায়ই ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে সেখানে নানা কথা বলে থাকেন। এ কারণে চর্চায় থাকেন সবসময়। কখনো কখনো শিরোনামেও জায়গা করে নেন। এবার সেসব সংবাদের শিরোনাম নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন। তবে তা কলকাতার নয়, বাংলাদেশের মিডিয়ার প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন শ্রীলেখা।

ভারতীয় একাধিক গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নিজের নির্মিত স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘এবং ছাদ’ প্রদর্শন হয়।

প্রদর্শনী শেষে সাংবাদিকের সঙ্গে আলোচনাকালে তিনি বলেন, এ দেশের কিছু ভুয়া নিউজপোর্টাল আমাকে নিয়ে বিভিন্ন ধরনের আপত্তিকর শিরোনামে নিউজ করে। দয়া করে এসব করবেন না ।

শ্রীলেখা আরও বলেন, আমার ১৭ বছরের একটি মেয়ে আছে। আশা করি আমাকে নিয়ে আপত্তিকর শিরোনামে নিউজ করবেন না। বাংলাদেশ আমার বাবার দেশ। এ দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক সেটা কখনোই চাই না আমি।

আর্কাইভ