• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ইউভান অনেক ভালো নাচে! হট প্যান্টে শুভশ্রীর নাচ দেখে কটাক্ষ নেটিজেনদের (ভিডিও)

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৩:৫২ এএম

ইউভান অনেক ভালো নাচে! হট প্যান্টে শুভশ্রীর নাচ দেখে কটাক্ষ নেটিজেনদের (ভিডিও)

বিনোদন ডেস্ক

এই মুহূর্তে টলিউডের সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলি। একের পর এক সিনেমা থেকে ওয়েব সিরিজ এখন বছরভর ঠাসা কাজ রাজ ঘরণীর হাতে। একইসাথে তাঁকে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে।


এছাড়াও সদ্য এক নতুন ভূমিকায় অবতীর্ণ হয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সামলাচ্ছেন প্রযোজনার দায়িত্বও। এসবের পাশাপাশিই এখন টলি কুইনের জীবন জুড়ে রয়েছে তাঁর একরত্তি ছেলে ইউভান। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় জনপ্রিয়তার দিক দিয়ে মা শুভশ্রী গাঙ্গুলি এবং বাবা রাজ চক্রবর্তীর থেকে কোনো অংশে কম নয় পুচকে ইউভান।

এইটুকু বয়সেই সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে রাজ পুত্র। তার ছবি কিংবা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তা ভাইরাল হতে সময় লাগে না এক মুহূর্তও। এরইমধ্যে আজই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছেলে ইউভান এবং দিদি দেবশ্রী সহ আরও দুজনের সাথে এখনকার সবচেয়ে ট্রেন্ডিং গানে নাচের ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

সেই ভিডিওটির কমেন্ট সেকশনে উপচে পড়েছে নেটিজেনদের একরাশ মন্তব্য। কেউ লিখেছেন ‘ইন্দুবালা নাচছে’। প্রশংসার পাশাপাশি উপচে পড়েছে নেটিজেনদের কটাক্ষও। আসলে সোশ্যাল মিডিয়ায় খুঁত ধরার লোকের অভাব নেই। বিশেষ করে তারকাদের ভুলচুক নিয়ে ট্রোল করার জন্য সারাক্ষন একেবারে মুখিয়ে থাকেন কিছু মানুষ।

এদিন তেমনই শুভশ্রীর নাচের স্টেপ দেখেও তাঁকে একেবারে তুলোধোনা করে ছেড়েছেন নেটিজেনদের একাংশ। কেউ লিখেছেন ‘ভালো করে ডান্স করতে পারছে না আবার ডান্স বাংলা ডান্সার বিচারক হয়েছে’। আবার কারও মন্তব্য ‘একজন হিরোইন তো এর চেয়ে ভালো নাচতে পারতো’। তো কারও মন্তব্য ‘এটা কি ছিল? শুধু আপলোড করে দিলেই হলো,দেওয়ার আগে দেখে শুনে  নেন না কেমন হলো রীল টা’? তবে এত কমেন্টের মধ্যে সবার নজর কেড়েছে টলিউড অভিনেতা পরমব্রতর মন্তব্য। তিনি লিখেছেন ‘এটা কারেক্ট আছে,ইউভান সেরা’।

 

আর্কাইভ