• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শীঘ্রই শুরু হচ্ছে বায়োপিকের শুটিং, ফাঁস হল পর্দার সৌরভ হতে চলা তারকার নাম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৬:৩৪ পিএম

শীঘ্রই শুরু হচ্ছে বায়োপিকের শুটিং, ফাঁস হল পর্দার সৌরভ হতে চলা তারকার নাম

বিনোদন ডেস্ক

সৌরভ গঙ্গোপাধ্যায় নামটাই যথেষ্ট বাঙালিদের জন্য। ক্রিকেটপ্রেমী থেকে আমজনতা সকলের কাছেই দাদার জনপ্রিয়তা তুঙ্গে। গতবছর থেকেই চর্চায় ছিল সৌরভের বায়োপিক। একদিকে যেমন সফল অধিনায়কত্ব তেমনি প্রশাসনিক জীবনেও বেশ সফল। তাই দাদার জীবন পর্দায় দেখার জন্য রীতিমত অপেক্ষায় রয়েছেন সকলেই।

বায়োপিকের ঘোষণা হওয়ার পর থেকেই উচ্ছসিত ছিলেন সকলে। তবে প্রশ্ন ছিল পর্দায় দাদার চরিত্রে অভিনয় করবেন কে? শাহরুখ খান, রণবীর কাপুর, হৃত্বিক রোশন নাকি দাদা নিজেই অভিনয়ে নামবেন? এবার সেই জল্পনার অবসান ঘটল। প্রকাশ্যে এল পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করতে চলা তারকার নাম।

আসলে আর পাঁচটা সিনেমার মত কিন্তু মোটেই নয় এই বায়োপিক। একদিকে যেমন মুখশ্রীর মিল থাকতে হবে, তেমনি খেলার দক্ষতা থেকে হাসি মুখও হতে হবে। তাই বহুদিন ধরেই চলছে তারকা বাছাই পর্ব। যেন হয়েও হচ্ছে না এমন অবস্থা তৈরী হয়েছিল। তবে অবশেষে ফাইনাল হয়েছে মুখ্য অভিনেতা।

সম্প্রতি রেভ স্পোর্টসের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সৌরভের চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর। অবশ্য এর আগেও একবার রণবীরের নাম প্রকাশ্যে এসেছিল। কিন্তু সেই জানা গিয়েছিল শুটিংয়ের জন্য ডেট ফাঁকা নেই। তাছাড়া অভিনেতাও নাকি ফুটবলের প্রতি বেশি আগ্রহী। তবে এবার সমস্ত সমস্যা মিটে গেছে।

সুখবর এখানেই শেষ নয়, মুখ্য চরিত্রের কাস্টিং ঠিক হয়ে যাওয়ার পাশাপাশি মিলেছে শুটিং শুরুর খবরও। যেমনটা জানা যাচ্ছে, খুব শীঘ্রই কলকাতায়  আসছেন রণবীর। কলকাতায় এসে সৌরভের বাড়ি, ইডেন গার্ডেন্স, বরিশা ক্লাব, মোহনবাগান ক্লাব ঘুরে দেখবেন তিনি। কারণ যাঁর বায়োপিকে অভিনয় করবেন তাকে আরও ভালো করে জানতে হবে যে।

প্রসঙ্গত, বহু আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর বায়োপিকে কাকে হিরো হিসাবে দেখতে চান। সেই সময় তিনি জানিয়েছিলেন, রণবীরকাপুর কিংবা হৃত্বিক রোশনের মধ্যে কাউকে চান তিনি। দাদার ইচ্ছা মত রণবীরকে বেঁচে নেওয়া হল সেই চরিত্রের জন্য। যদিও এখনও পর্যন্ত শুটিং শুরুর সঠিক তারিখ জানা যায়নি, তবে আশা করা হচ্ছে শীঘ্রই সেটা জানা যাবে।

আর্কাইভ