• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

জয়া-রেখা নয়, এই বলিউড সুন্দরীই ছিল প্রথম প্রেম! ৮০ বছর বয়সে স্বীকার করলেন অমিতাভ বচ্চন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৬:৫০ পিএম

জয়া-রেখা নয়, এই বলিউড সুন্দরীই ছিল প্রথম প্রেম! ৮০ বছর বয়সে স্বীকার করলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন এমন একজন ব্যক্তিত্ব যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। কাজের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের সৌজন্যেও বহুবার আলোচনার বিষয়বস্তু হয়েছেন তিনি। জয়া বচ্চনের সঙ্গে বিয়ে থেকে শুরু করে রেখার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক- ‘বিগ বি’র ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেঁড়া হয়েছে বহুবার। সম্প্রতি ফের একবার নিজের পার্সোনাল লাইফের জন্যই সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি।

জয়া বচ্চনের সঙ্গে প্রেম করে বিয়ে করেছিলেন অমিতাভ। তাঁদের লাভ স্টোরি প্রায় সকলেই জানেন। বিয়ের পর আবার বলি সুন্দরী রেখাকে মন দিয়েছিলেন অভিনেতা। তাঁদের প্রেমকাহিনীও কারোর অজানা নয়। কিন্তু জানলে অবাক হবেন, জয়া কিংবা রেখা নন, অমিতাভ বলিউডের আর এক নামী অভিনেত্রীকে প্রথম ভালোবেসেছিলেন!

সদ্য শেষ হয়েছে অমিতাভ বচ্চন সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (Kaun Banega Crorepati) সিজন ১৪। সেখানে একজন প্রতিযোগী অভিনেতাকে তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কিত একাধিক প্রশ্ন জিজ্ঞেস করেছিলেন। সিনিয়র বচ্চনও হাসিমুখে সব প্রশ্নের জবাব দিয়েছিলেন। তবে একটি প্রশ্ন শোনার পর কিছুটা থতমত খেয়ে যান তিনি। পরে অবশ্য সেই প্রশ্নেরও জবাব দেন ‘বিগ বি’। আর সেই প্রশ্ন ছিল, অমিতাভের প্রথম সেলিব্রিটি ক্রাশ (Celebrity crush) কে?

অনেকেই ভেবেছিলেন অমিতাভ হয়তো জবাবে তাঁর স্ত্রী জয়া নামই নেবেন। কেউ কেউ আবার ভেবেছিলেন, রেখার নামও নিতে পারেন। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ‘বিগ বি’ জানান, তাঁর প্রথম সেলিব্রিটি ক্রাশ ছিলেন বলিউডের একসময়কার অত্যন্ত সুন্দরী এবং নামী অভিনেত্রী ওয়াহিদা রহমান।

অমিতাভের প্রথম সেলিব্রিটি ক্রাশের নাম শুনে অনেকেই বেশ অবাক হয়েছিলেন। তবে অভিনেতা জানান, ওয়াহিদা রহমান তাঁর প্রিয় অভিনেত্রী। উল্লেখ্য, অমিতাভের প্রচুর ছবিতে তাঁর মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ওয়াহিদা।

‘বিগ বি’র কাজের নিরিখে বলা হলে, অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল সুপারহিট ‘উঁচাই’ ছবিতে। এরপর তাঁকে প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘প্রোজেক্ট কে’ ছবিতে দেখা যাবে। শনিবার প্রকাশ্যে এসেছে সেই ছবির পোস্টার এবং রিলিজ ডেট। আগামী বছর ১২ জানুয়ারি রিলিজ করবে এই সিনেমা।
 

আর্কাইভ