• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দেবের সাথে শারীরিক সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন মিমি চক্রবর্তী, ফাঁস করলেন গোপন রহস্য!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৭:০০ পিএম

দেবের সাথে শারীরিক সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন মিমি চক্রবর্তী, ফাঁস করলেন গোপন রহস্য!

বিনোদন ডেস্ক

বর্তমানে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনজন সুপারস্টার আছে। তারা তিনজন হলেন দেব, জিৎ ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাংলায় কারুর সিনেমা চলুক না চলুক। এই তিন সুপারস্টার থাকা মানেই সেই ছবি ব্লক বাস্টার। সম্প্রতি সুপারস্টার দেব এই প্রমাণ দিয়েছেন।

তার ছবির নাম ‘প্রজাপতি’। যে ছবিতে দেব ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে বলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। দুই সুপারস্টারের এই জুটিকে দর্শক খুব পছন্দ করেছে। সেই জন্য বক্স অফিসে সব রেকর্ড ভেঙে ফেলছে এই ছবি। এখনও পর্যন্ত প্রায় ১০ কোটি টাকার বেশি কালেকশন করেছে ছবিটি‌।

পর পর দুই বছর বাংলার সবচেয়ে বড় দুটি ছবিতে অভিনয় করেছেন তিনি। সুপারস্টার দেবকে তার ভদ্র ব্যবহারের জন্য মানুষ তাকে পছন্দ করেন। কিন্তু তার জীবনেও অনেক গোপন রহস্য রয়েছে। যেগুলো হয়তো তার ভক্তরাও জানেন না। শুধু মাত্র তার ইন্ডাস্ট্রির বন্ধুরাই জানে এসব কথা।

দেবকে নিয়ে মিমি বলেছেন, “দেবের সঙ্গে ঘোড়ার অনেক মিল রয়েছে। ও যেখানে ইচ্ছে দাঁড়িয়ে ঘুমিয়ে পড়তে পারে। একটু হেলান দিলেই চোখ বুজে ফেলে। সুখী ছেলে।” তবে খুব মজা করেই এটা বলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার এই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে।

আর্কাইভ