• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অমিতাভ বচ্চনকেও ছাড়লেন না, ৮০ বছরের ‘বিগ বি’কে ‘নোংরা ভাষা’য় অপমান কঙ্গনার!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৫:২২ পিএম

অমিতাভ বচ্চনকেও ছাড়লেন না, ৮০ বছরের ‘বিগ বি’কে ‘নোংরা ভাষা’য় অপমান কঙ্গনার!

বিনোদন ডেস্ক

বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ যদি কেউ থেকে থাকেন তাহলে তিনি নিঃসন্দেহে কঙ্গনা রানাউত। মাঝেমধ্যেই নিজের বিস্ফোরক বয়ানের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন তিনি। সোশ্যাল মিডিয়ায় শুনতে হয় বহু কটাক্ষ। কিন্তু তাতে থোড়াই কেয়ার অভিনেত্রীর! সম্প্রতি যেমন বি টাউনের বর্ষীয়ান অভিনেতা  অমিতাভ বচ্চনকে একহাত নিয়েছেন বলিউডের ‘ক্যুইন’।

কঙ্গনা অভিনীত ‘এমারজেন্সি’ ছবিটি যে চলতি বছর ২০ অক্টোবর মুক্তি পাবে তা অনেক আগেই ঘোষণা হয়ে হিয়েছিল। তবে সম্প্রতি জানা যায়, কঙ্গনার ছবি রিলিজের এই দিন নিয়ে বিরাট গণ্ডগোল হয়েছে। একই দিনে নাকি বলিউডের আরও বেশ কয়েকটি ছবি রিলিজ হতে চলেছে। আর তাতেই চটে লাল হয়ে গিয়েছেন অভিনেত্রী।

সূত্রের খবর অনুযায়ী, আগামী ২০ অক্টোবর ‘এমারজেন্সি’র সঙ্গেই রিলিজ করবে অমিতাভ বচ্চন-টাইগার শ্রফ অভিনীত ‘গণপত’। এছাড়াও সেই দিনেই মুক্তি পেতে চলেছে টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারের প্রযোজনা সংস্থার ছবি ‘ইয়ারিয়াঁ ২’। উল্লেখ্য, এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত।

‘এমারজেন্সি’ বক্স অফিসে কড়া কম্পিটিশনের মুখোমুখি হচ্ছে একথা জানা মাত্রই রেগে আগুন হয়ে যান কঙ্গনা। টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দেন অভিনেত্রী। বুধবার কঙ্গনা টুইট করেন, ‘আমি যখন এমারজেন্সি রিলিজের দিন খুঁজতে গিয়েছিলাম তখন দেখেছিলেন এই বছরের মুভি ক্যালেন্ডার প্রায় পুরোটাই ফ্রি। হয়তো হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সময়টা খারাপ যাচ্ছে সেই জন্য। এরপর আমার ছবির পোস্ট প্রোডাকশনের কথা মাথায় রেখে ২০ অক্টোবর দিনটি আমি বেছে নিই। কিন্তু এক সপ্তাহের মধ্যে দেখলাম টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার ওনার ছবির জন্য ২০ অক্টোবর দিনটিকেই বেছে নিয়েছেন’।

কঙ্গনার সংযোজন, ‘কিন্তু এদিকে পুরো অক্টোবর মাস ফাঁকা পড়ে রয়েছে। এমনকি নভেম্বর, ডিসেম্বর এবং সেপ্টেম্বর মাসও পুরো ফাঁকা। এবার আবার অমিতাভ বচ্চন এবং টাইগার শ্রফও তাঁদের প্রোজেক্টের জন্য সেই ২০ তারিখই বেছে নিলেন। হা হা, মনে হচ্ছে বলিউডের মাফিয়া গ্যাংয়ে প্যানিক মিটিং হচ্ছে’।

সবশেষে কঙ্গনা লেখেন তিনি এবার ‘এমারজেন্সি’র রিলিজের দিনই বদলে দেবেন। অভিনেত্রীর কথায়, ‘আমি এবার ট্রেলার রিলিজের সময়, এক মাস আগে ছবির রিলিজের দিন ঘোষণা করব। সারা বছর যখন ফাঁকা পড়ে রয়েছে তখন টক্কর দেওয়ার তো কোনও প্রয়োজন নেই। একে ইন্ডাস্ট্রির অবস্থা খারাপ। তার মধ্যে এত দুর্বুদ্ধি। কী খাও তোমরা? নিজেদের ধ্বংস করার জন্য কেন এত উঠেপড়ে লেগেছেন?’

 

আর্কাইভ