• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

নাক-ঠোট, প্লাস্টিক সার্জারি করে সুন্দরী হয়েছেন এই ৫ টলি অভিনেত্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৪:১৭ এএম

নাক-ঠোট, প্লাস্টিক সার্জারি করে সুন্দরী হয়েছেন এই ৫ টলি অভিনেত্রী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বিনোদন দুনিয়ার তারকাদের কাছে প্লাস্টিক সার্জারি বিষয়টি একেবারেই নতুন নয়। রুপোলি পর্দায় নিজেকে আরও বেশি আকর্ষণীয় দেখাতে শরীরে ছুরি-কাঁচি চালিয়েছেন হলি-বলি-টলিপাড়ার বহু তারকা। কেউ নিজের পাতলা ঠোঁট মোটা করেছেন, কেউ আবার গায়ের রঙ ফর্সা করেছেন- আজকের প্রতিবেদনে টলিউডের এমন ৫ নায়িকার নাম তুলে ধরা হল যারা আসলে ‘প্লাস্টিক সুন্দরী’।

মিমি চক্রবর্তী- শোনা যায়, টলিউডের এই নামী নায়িকা নাকি লিপ ফিলার্স করে নিজের ঠোঁট মোটা করেছেন। নেটিজেনদের একাংশের দাবি, মিমির ঠোঁট এবং চোয়ালের আদল আগের থেকে অনেকটাই বদলে গিয়েছে। যদিও টলি ডিভাকে এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বরাবর বিষয়টি সযত্নে এড়িয়ে গিয়েছেন।

রাইমা সেন- ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের নাতনি তথা অভিনেত্রী রাইমা সেনের নামও তালিকায় রয়েছে। অভিনেত্রী এই প্রসঙ্গে বলেন, লেজারের দ্বারা হেয়ার রিমুভ করা কিংবা গ্ল্যামারাস জিনিসের জন্য ট্রিটমেন্ট তো অনেকেই করে থাকেন। পাশাপাশি রাইমা এও জানিয়েছিলেন, তাঁর লিপ ফিলার্স করানোর খুব ইচ্ছে। তবে শোনা যায়, মুনমুন সেনের কন্যা নাকি নিজের দাঁতের আকারে বেশ কিছু পরিবর্তন করেছেন। যদিও রাইমা নিজে কোনও দিন এই বিষয়ে কিছু বলেননি।

নুসরত জাহান- টলি ডিভা নুসরতের নামও তালিকায় রয়েছে। নেটিজেনদের একাংশের দাবি, নুসরতের ঠোঁট আগের চেয়ে অনেক বেশি মোটা হয়ে গিয়েছে। তাঁর আগের ছবি সঙ্গে এখনকার ছবির আকাশপাতাল তফাৎ সহজেই চোখে পড়ে। যদিও বাকিদের মতো নুসরতও এই বিষয়ে মুখ খুলতে নারাজ।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়- মিমি-নুসরতের মতোই সায়ন্তিকার লুকেও আমূল পরিবর্তন দেখেছেন নেটিজেনরা। তাঁদের দাবি, এই অভিনেত্রী নাকি লিপ ফিলার্স করিয়ে নিজের ঠোঁট মোটা করেছেন। পাশাপাশি অনেকে এও বলেন, সায়ন্তিকা নাকি সার্জারি করে কালো থেকে ফর্সাও হয়েছেন।

শুভশ্রী গাঙ্গুলী- তালিকার সর্বশেষ নামটি হল টলিউড ইন্ডাস্ট্রির ‘পরিণীতা’ শুভশ্রীর। অভিনেত্রীর অনুরাগীদের দাবি, শুভশ্রীর এখনকার প্রত্যেকটি ছবি দেখলেই বোঝা যায়, তিনি লিপ ফিলার্স করিয়েছেন।

পাশাপাশি কেউ কেউ এও বলেছেন, রাজ-ঘরণী নাকি মেলানিন থেরাপির মাধ্যমে নিজের গায়ের রঙও ফর্সা করেছেন। যদিও শুভশ্রী-অনুরাগীদের মত, তাঁকে আগের সাধারণ লুকেই বেশি সুন্দর দেখাতো। অনেকেই তাঁকে আগের লুকে ফিরে যাওয়ার অনুরোধও করেছেন।

 

আর্কাইভ