• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

প্রয়োজনে ন্যাড়া হতেও রাজি, সাক্ষাৎকারে বিস্ফোরক শুভশ্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৫:৪২ পিএম

প্রয়োজনে ন্যাড়া হতেও রাজি, সাক্ষাৎকারে বিস্ফোরক শুভশ্রী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির ব্যস্ততম এবং জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। অভিনেত্রীর একের পর এক প্রোজেক্ট আসছে। এখনও হাতে রয়েছে ঠাসা কাজ। ‘ইন্দুবালা ভাতের হোটেল’এর মাধ্যমে শীঘ্রই ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলেছেন রাজ ঘরণী। এর আগে একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের সঙ্গে আলাপচারিতায় বসেছিলেন অভিনেত্রী।

দর্শকরা ইতিমধ্যেই জেনে গিয়েছেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল’এ শুভশ্রীকে একজন ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে দেখা যাবে। ইতিমধ্যে প্রকাশ্যে এসে গিয়েছে সিরিজের ট্রেলার। সেখানে নজর কেড়েছে অভিনেত্রীর অভিনয়। এই বয়সেই ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করাটা কতখানি চ্যালেঞ্জিং ছিল? প্রশ্ন করা হয়েছিল শুভশ্রীকে।

জবাবে পর্দার ‘ইন্দুবালা’ জানান, অভিনয় করতে করতে কখন তাঁর মধ্যে সত্যি ইন্দুবালা প্রবেশ করে গিয়েছিল তিনি নিজে বুঝতে পারেননি। শুভশ্রী থেকে আস্তে আস্তে তিনি হয়ে উঠেছিলেন ইন্দুবালা। অভিনেত্রীর কথায়, এই চরিত্র থেকে বেরোতে তাঁর বেশ অনেকটা সময় লেগেছিল। বেশ কয়েকবার নাকি তিনি আয়নার সামনে দাঁড়িয়ে বলতেন, ‘ইন্দুবালা এবার আমার থেকে বেরোও তুমি’।

অবশ্য শুধুমাত্র ইন্দুবালা প্রসঙ্গেই নয়, সাক্ষাৎকারে নিজের কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের আরও নানান দিক নিয়ে মুখ খুলেছেন শুভশ্রী। জীবনের কোনও সিদ্ধান্ত নিয়ে আফসোস হয় কিনা জিজ্ঞেস করায় অভিনেত্রী স্পষ্ট বলেন, তিনি মনে করেন যা হয় ভালোর জন্যই হয়। কাজ কিংবা ব্যক্তিগত জীবনের কোনও সিদ্ধান্ত নিয়েই আফসোস নেই তাঁর। বরং অভিনেত্রীর মতে, জীবনে যে ঘটনাগুলো ঘটেছে সেগুলো না ঘটলে হয়তো আজ তিনি এই জায়গায় থাকতেন না।

শুভশ্রী এমন একজন অভিনেত্রী যিনি কেরিয়ারের শুরুতে প্রচুর কমার্শিয়াল ছবিতে অভিনয় করলেও এখন আর তাঁকে সেই ধরণের ছবিতে বিশেষ দেখা যায় না। বরং ভিন্ন ধারার ছবিতেই বেশি দেখা মিলছে তাঁর। এই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী প্রথমেই বলেন এখন তিনি কেরিয়ারের এমন একটি পর্যায়ে রয়েছেন যেখানে চরিত্রের প্রয়োজনে ন্যাড়া হয়ে যেতেও রাজি হয়ে যাবেন।

সেই সঙ্গে এও জানান, তাঁকে যদি চরিত্রের জন্য দীপিকা পাড়ুকোনের মতো ‘বেশরম রঙ’এও নাচতে হয় তাও করবেন তিনি। তবে শুভশ্রী স্পষ্ট করে দেন, ‘পাঠান’এ যেমন ‘বেশরম রঙ’এ নাচ ছাড়াও দীপিকার আরও অনেক কিছু করার ছিল, তেমনই কোনও অফার যদি তাঁর কাছে আসে তাহলে তিনি অবশ্যই রাজি হয়ে যাবেন।

সবশেষে শুভশ্রীর সামনে সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে প্রশ্ন রাখা হয়েছিল। সম্প্রতি রাজের ঠোঁটে ঠোঁট রেখে একটি ছবি শেয়ার করে নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন অভিনেত্রী। এই বিষয়ে জিজ্ঞেস করা হলে অভিনেত্রী সাফ জানান, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার পর সেখানে কে কী কমেন্ট করল তা তিনি পড়ে দেখেন না। পাশাপাশি এও বলেন, ‘ওঁরা আমাদের জন্য অদৃশ্য। তাই ওঁদের জন্য জীবনের এক সেকেন্ডও নষ্ট করতে চাই না’।

 

আর্কাইভ