• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

দর্শকদের সামনেই খুলেছেন পোশাক! নগ্নদৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন ৮ বলিউড অভিনেত্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৭:১০ পিএম

দর্শকদের সামনেই খুলেছেন পোশাক! নগ্নদৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছিলেন ৮ বলিউড অভিনেত্রী

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

নগ্নদৃশ্য, বোল্ড সিন নিয়ে এখনও দর্শকদের একাংশের মনে ছুঁৎমার্গ রয়েছে। অনেকেই এখনও পর্দায় চুম্বন দৃশ্য দেখালে চোখ সরিয়ে নেন। তবে বলিউডে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা এই ট্যাবু ভাঙার চেষ্টা করেছেন। ছুঁৎমার্গকে দূরে সরিয়ে ক্যামেরার সামনে নিজের সর্বস্ব দেখিয়েছেন। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৮ অভিনেত্রীর নাম তুলে ধরা হল যারা নগ্নদৃশ্য ও বোল্ড সিনে অভিনয় করার সাহস দেখিয়েছিলেন।

অনু আগরওয়াল- সুপারহিট ‘আশিকী’ ছবির হাত ধরে ব্যাপক সাফল্য পেয়েছিলেন অভিনেত্রী অনু আগরওয়াল। এরপর তাঁকে দেখা গিয়েছিল ‘দ্য ক্লাউড ডোর’ সিনেমায়। এই ছবিতে অনুকে বেশ কয়েকটি বোল্ড এবং টপলেস দৃশ্যে দেখা গিয়েছিল। যা নিয়ে বিস্তর চর্চা হয়েছিল সেই সময়।

রাধিকা আপ্তে- বলিউডের নামী অভিনেত্রী রাধিকা আপ্তের নামও এই তালিকায় রয়েছে। রাধিকার ‘পার্চড’ ছবিটি নিয়ে ব্যাপক বিতর্ক হয়েছিল। এই ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করেছিলেন ‘অন্ধাধুন’ অভিনেত্রী।

জীনাত আমন- বলিউডের একসময়কার জনপ্রিয় নায়িকা জীনাত আমনও বোল্ড দৃশ্য অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন। ‘সত্যম শিবম সুন্দরম’ ছবিতে বেশ কয়েকটি বোল্ড দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। এখনও মাঝেমধ্যে সেই ছবি ঘোরাফেরা করে সোশ্যাল মিডিয়ায়।

সানি লিওন- ‘জিসম ২’ ছবিতে সানি লিওনি এবং রণদীপ হুডা একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করেছিলেন। এই ছবির বেশ কিছু কিসিং সিন এখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়।

রেখা- বলিউডের এভারগ্রিন অভিনেত্রী রেখার নামও তালিকায় রয়েছে। রেখাকে ‘আস্থা’ ছবিতে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই সিনেমায় রেখার বিপরীতে অভিনেতা নবীন নিশ্চল এবং ওম পুরী অভিনয় করেছিলেন।

এষা গুপ্তা- সোশ্যাল মিডিয়ায় বোল্ড ছবি শেয়ার করে মাঝেমধ্যেই চর্চার কেন্দ্রে চলে আসেন এষা। জনপ্রিয় এই অভিনেত্রী ‘জন্নত ২’র হাত ধরে বলিউডে পা রেখেছিলেন। এই সিনেমায় ‘কিসিং গড’ ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি বোল্ড দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি।

মন্দাকিনী- বলিউডের ইতিহাসের একটি ক্ল্যাসিক সিনেমা হল ‘রাম তেরি গঙ্গা মইলি’। এই ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন অভিনেত্রী মন্দাকিনী। একাধিক বোল্ড দৃশ্য়ও ছিল এই ছবিতে। ভেজা সাদা শাড়িতে মন্দাকিনীর ছবি এখনও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

মল্লিকা শেরাওয়াত- মল্লিকা এমন একজন অভিনেত্রী যিনি একাধিক সিনেমায় বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন। সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা আদায় করেছেন তিনি।

তবে ‘খোয়ায়িশ’ ছবিতে যতখানি বোল্ড অবতারে মল্লিকাকে দেখা গিয়েছিল, ততখানি বাকি কোনও ছবিতে দেখা যায়নি। সেই ছবি দেখে ঘাম ছুটে গিয়েছিল বহু দর্শকের।

 

আর্কাইভ