• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী শুভশ্রী রাজ থাকতে এবার নতুন করে কাকে মন দিলে ?

প্রকাশিত: মার্চ ৩, ২০২৩, ১২:২৩ এএম

অভিনেত্রী শুভশ্রী রাজ থাকতে এবার নতুন করে কাকে মন দিলে ?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ভারতীয় বাংলা চলচ্চিত্র নির্মাতা রাজ চক্রবর্তী এবং অভিনেতা শুভশ্রী গাঙ্গুলী বর্তমানে টলিউডের পাওয়ার কাপল। আজকাল সোশ্যাল মিডিয়া ভরে থাকে দুজনের ভালোবাসার ছবিতে । নতুন করে কার প্রতি ভালোবাসা জাহির করলেন শুভশ্রী গাঙ্গুলী?

১। রাজের ভালোবাসায় সবসময় একপ্রকার ডুবে থাকেন শুভশ্রী। বিয়ের চার বছর পরেও প্রেমটা যে কোনও অংশে কমেনি তা সোশ্যাল মিডিয়ায় ভরা তাঁদের চুমুর ছবিই প্রমাণ। এহেন শুভশ্রী কার প্রেমে পড়লেন? সেটা আবার বেশ ফলাও করে জাহিরও করলেন সোশ্যাল মিডিয়ায়।

২। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি দুটো পোস্ট করেছেন বলি-সুন্দরী। যা তোলা হয়েছে ডান্স বাংলা ডান্স-এর ব্যাকস্টেজে। এখানে দেখা যাচ্ছে কফির মগ হাতে শুভশ্রী। লিখেও দিয়েছেন, ‘মাই লাভ ফর কফি’। গোলাপি রঙের থ্রি পিস পরেছিলেন রাজ-পত্নী।

৩। এই নিয়ে দ্বিতীয়বার ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে তিনি। সঙ্গে রয়েছেন মৌনি রায় আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যদিও চলতি সপ্তাহের শ্যুটে ছিলেন না মৌনি। বিচারকের আসনে এসেছিলেন ‘পাপ’খ্যাত পূজা বন্দ্যোপাধ্যায়। পূজাই এই ছবি দুটো শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

৪। ২০১৮ সালে তাঁরা গাঁটছড়া বাঁধেন। প্রেম নিয়ে অনেক ওঠাপড়াও ছিল দুজনের। তবে সব বাধা কাটিয়ে সংসার বাঁধেন। ২০২০ সালে তাঁদের একটি পুত্রসন্তান হয়, নাম ইউভান।

৫। ডান্স বাংলা ডান্সের সঙ্গে শুভশ্রী ব্যস্ত রয়েছেন ‘আবার প্রলয়’ নিয়ে। নায়িকা এবার প্রযোজকের কুর্সিতে। সঙ্গে এই ছবির পরিচালনা করছেন রাজ। মা-বাবা দুজনেই থাকায় সেটে প্রায়ই হাজির হয় খুদে ইউভান। আজকাল তো অ্যাকশন-কাট বলাও সে শিখে গিয়েছে!

 

আর্কাইভ