• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

গায়ক কুমার শানু নায়িকা বৌমা পেতে চলেছেন?

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০১:১৪ এএম

গায়ক কুমার শানু নায়িকা বৌমা পেতে চলেছেন?

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের মেলোডি কিং কুমার শানু। তাঁরই ছেলে হলেন জান কুমার শানু। পেশাগত দিক দিয়ে গানের জগতে বাবার মতো এতটাও নামডাক করতে না পারলেও  বিনোদন জগতে জান কিন্তু বেশ পরিচিত মুখ। ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত শো বিগ বসের প্রতিযোগী হয়েই শিরোনামে আসেন জান। আর এবার ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন প্রেম করছেন কুমার শানুর ছেলে।

তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলে ইঙ্গিত মিলছে তেমনটাই। কানাঘুঁষো শোনা যাচ্ছে প্রবাসী বাঙালী নিবেদিতা পালের সাথেই ইদানিং সম্পর্কে রয়েছেন জান। তাহলে কি হিন্দি টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা’ খ্যাত এই মারকাটারি সুন্দরীই হতে চলেছেন কুমার শানুর বৌমা? সত্যিটা যদিও ক্রমশ প্রকাশ্য।

তবে এখনও পর্যন্ত নিবেদিতাকে শুধু মাত্র ভালো বন্ধু বলেই দাবি করেছেন জান। এদিন ইনস্টাগ্রামে নিবেদিতাকে জড়িয়ে ধরে একটি ছবি শেয়ার করেছিলেন জান। সেই ছবির সাথে চূড়ান্ত রোমান্টিক একটি ক্যাপশন দিয়ে কুমার শানুর ছেলে লিখেছেন ‘তুমি পাশে থাকলেই সব ঠিক’।

এই পোস্টের কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন জানের অনুরাগীরা। তবে নজর কেড়েছে জানের পরিচিত একজনের কমেন্ট। তিনি লিখেছেন ‘কিউটেস্ট, প্রিয় বন্ধুরা যেমন’। এই কমেন্টি ‘পিনড’ করে দিয়ে উত্তরে জান লিখেছেন ‘এই কমেন্ট তা পিন করছি যাতে লোকে জানতে পারে আমরা এখনও প্রেম করছি না’।

প্রসঙ্গত কুমার শানুর ছেলের এই বিশেষ বান্ধবী আদতে অস্ট্রেলিয়ার বাসিন্দা। ইতিপূর্বে ‘মিস ইন্ডিয়া অস্ট্রেলিয়া’ জিতেছেন তিনি। এছাড়া ২০১৭ সালে স্প্লিটসভিল্লাতেও অংশ নিয়েছিলেন তিনি। বর্তমানে এই সুন্দরীর বয়স ২৮। প্রসঙ্গত,জান ইতিপূর্বে একাধিক সাক্ষাৎকারে তাঁর বাবা কুমার শানুর সাথে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। তাই এতদিনে অনেকেই জানেন তাঁদের বাবা ছেলের ব্যক্তিগত সম্পর্ক একেবারেই ভালো নয়।

কুমার শানুর মতো এত বড় মাপের গায়ক তথা নিজের বাবার বিরুদ্ধে জানের বিস্ফোরক অভিযোগ ছিল কুমার শানু নাকি বাবার দায়িত্ব নাকি পালন করেননি। এমনকি কেরিয়ার গড়তেও নাকি টানি বাবার কাছ থেকে সেভাবে কোনো সাহায্য পাননি বলে জানিয়েছিলেন জান। পরবর্তীতে কুমার শানুও এবিষয়ে মুখ খোলায় ঘরের কথা বাইরে চলে এসেছিল। যা নিয়ে সেসময় কম জলঘোলা হয়নি।

 

আর্কাইভ