• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য মেয়ের সাথে ঘনিষ্ঠ অঙ্কুশ! গুরুতর ‘অভিযোগ’ শুভশ্রীর

প্রকাশিত: মার্চ ৫, ২০২৩, ০৫:৫২ পিএম

ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য মেয়ের সাথে ঘনিষ্ঠ অঙ্কুশ! গুরুতর ‘অভিযোগ’ শুভশ্রীর

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

জি বাংলার পর্দায় সম্প্রচারিত ‘ডান্স বাংলা ডান্স’ হল একটি জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শো। সেই শোয়ের শ্যুটিংইয়েই নাকি মহিলা প্রতিযোগীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন সঞ্চালক তথা জনপ্রিয় টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা! আর তাঁকে একেবারে হাতেনাতে ধরে ফেলেন শোয়ের বিচারক তথা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। শুধু হাতেনাতে ধরাই অবশ্য নয়, অঙ্কুশের ‘পর্দা ফাঁস’ও করে দেন তিনি।

অঙ্কুশ যে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে সম্পর্কে আছেন তা কারোরই অজানা নয়। টলিপাড়ার ‘পাওয়ার কাপল’দের মধ্যে গণ্য করা হয় তাঁদের। অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের মধ্যেকার খুনসুটিটা দারুণ পছন্দ করেন তাঁদের ভক্তরা। কিন্তু এবার দীর্ঘদিনের প্রেমিকাকে ছেড়ে অন্য মেয়ের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ হওয়ার চেষ্টা করেন অভিনেতা। আর ব্যস, তাঁর সেই ‘কীর্তি’র কথা সোজা ঐন্দ্রিলাকে কানে তুলে দেন শুভশ্রী।

কয়েকসপ্তাহ আগেই শুভশ্রীকে ঐন্দ্রিলা মজার ছলে বলেছিলেন, অঙ্কুশের অত্যাচার তিনি তাঁর সহ্য করতে পারছেন না। শুভশ্রী যেন এই অবস্থায় তাঁর পাশে থাকেন। পাশে থাকতে গিয়েই কি তাহলে অঙ্কুশের কীর্তি কথা ঐন্দ্রিলাকে জানিয়ে দিলেন অভিনেত্রী! অনেকের মনেই ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন।

এখন নিশ্চয়ই ভাবছেন মহিলা প্রতিযোগীর সঙ্গে কী এমন করেছেন অঙ্কুশ? আসলে সম্প্রতি নেটপাড়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একজন প্রতিযোগী অঙ্কুশকে বলছেন, ‘তুমি ১০টা পুশআপ করো, আমি তোমার ওপর বসব’। এই প্রস্তাব শোনামাত্র অঙ্কুশ বলে ওঠেন, ‘পরেরটার জন্য আমি রাজি’। আর ব্যস, অঙ্কুশ যেই পুশ আপ শুরু করেন, তখনই ঐন্দ্রিলাকে ভিডিও কল করেন শুভশ্রী।

অভিনেতার কাণ্ড তাঁর প্রেমিকাকে দেখিয়ে শুভশ্রী বলেন, ‘দেখছিস তো ঐন্দ্রিলা ও পুরো শোতেই এটা করছে!’ ঐন্দ্রিলার কাছে ফোন গিয়েছে জানতে পেরেই তখন থরহরিকম্প দশা অঙ্কুশের। ‘ডান্স বাংলা ডান্স’এর এই প্রোমো দেখার পর থেকে হাসি থামা দায় হয়ে গিয়েছে নেটিজেনদের।

অঙ্কুশ-ঐন্দ্রিলা এবং শুভশ্রীর মধ্যে এই বিষয়টি যে সম্পূর্ণ মজার ছলেই হয়েছে তা বুঝতে অসুবিধা হয়নি নেটিজেনদের। আসলে অঙ্কুশকে নিয়ে এমন মজা আগেও হয়েছে। সদাহাস্যময় এবং মিশুকে স্বভাবের অঙ্কুশের সঙ্গে এমন হাসিঠাট্টা ‘ডিবিডি’র সেটের প্রায় সকলেই করে থাকেন। আর তাছাড়া অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কও খুব মজবুত। সকল ঝড়ঝাপটা সামলে এত বছর ধরে একসঙ্গে রয়েছেন তাঁরা। সম্পর্কের মধ্যে কোনও দিন কোনও বিবাদকে স্থান দেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা।
 

আর্কাইভ