• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

শুভশ্রীর যে বদভ্যাস কিছুতেই যাচ্ছে না, স্বামী রাজ চক্রবর্তীও প্রচণ্ড বিরক্ত

প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০২:৫৭ এএম

শুভশ্রীর যে বদভ্যাস কিছুতেই যাচ্ছে না, স্বামী রাজ চক্রবর্তীও প্রচণ্ড বিরক্ত

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টলিউডের এখন ব্যস্ততম এবং জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। নিজের অভিনয় দক্ষতায় ইন্ডাস্ট্রিতে তিনি নিজের পাকা পোক্ত জায়গা তৈরি করে ফেলেছেন। পাশাপাশি চুটিয়ে সংসারও করছেন এই অভিনেত্রী। সিনেমা নির্মাতা স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে ভরপুর সংসার অভিনেত্রীর। তবে এইসবের মধ্যেই শুভশ্রীর একটি বদভ্যাস রয়েছে, যার জেরে ভীষণ ভাবে বিরক্ত স্বামী রাজ চক্রবর্তী থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রির অনেকেই।

টলিউডের এখন ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নিজের অভিনয় দক্ষতায় ইন্ডাস্ট্রিতে তিনি নিজের জায়গা পাকা পোক্ত করে ফেলেছেন। পাশাপাশি চুটিয়ে সংসারও করছেন এই অভিনেত্রী। স্বামী রাজ চক্রবর্তী ও ছেলে ইউভানকে নিয়ে ভরপুর সংসার অভিনেত্রীর। তবে এইসবের মধ্যেই শুভশ্রীর একটি বদভ্যাস রয়েছে, যার জেরে ভীষণভাবে বিরক্ত স্বামী রাজ চক্রবর্তী থেকে শুরু করে বাংলা ইন্ডাস্ট্রির অনেকেই। কিন্তু কিছুতেই এই অভ্যাসটিকে ছাড়তে পারছেন না তিনি।

শুভশ্রীর বদভ্যাস
এক সাক্ষাৎকার চলাকালীন ইন্দুবালা তথা শুভশ্রীকে জিজ্ঞাসা করা হয় যে তাঁর বদভ্যাস কী? এর জবাবে শুভশ্রী অকপটে জানান যে তাঁর বদভ্য়াস হল বাড়িতে ঢোকা মাত্রই তিনি তাঁর ফোন সাইলেন্টে করে দেন এবং ফোন সাইলেন্টে থাকার জন্য রাজ চক্রবর্তী বা অন্য কেউ ফোন করলে তা তিনি ধরতে পারেন না। এটাই নাকি শুভশ্রীর বদভ্যাস।

প্রথম প্রেম শুভশ্রীর
এই সাক্ষাৎকারে শুভশ্রী তাঁর প্রথম প্রেমের কথাও জানিয়েছেন। তবে সেই প্রথম প্রেম দেব নয়, বরং বর্ধমানে রয়েছে তাঁর প্রথম প্রেম। যদিও তা অনেক ছোটবেলার। প্রসঙ্গত, কেরিয়ারের প্রথমদিকে শুভশ্রীর সঙ্গে দেবের সম্পর্ক শুরু হয়েছিল। অনেকেই ভেবেছিলেন হয়ত শুভশ্রীকেই বিয়ে করবেন দেব। কিন্তু দীর্ঘদিন সম্পর্কে থাকার পর দেব ও শুভশ্রী এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। শুভশ্রী এরপর বিয়ে করেন পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীকে এবং দেব সম্পর্কে জড়ান তাঁর পুরনো বান্ধবী রূক্মিণীর সঙ্গে।

শুভশ্রীর ক্যারিয়ার তুঙ্গে
কর্মাশিয়াল ছবিতে চুটিয়ে অভিনয় করার পর শুভশ্রী তাঁর অন্য ধারার ছবিতে অভিনয় শুরু করেন। পরিণীতি, ধর্মযুদ্ধ, হাবজি গাবজি, বৌদি ক্যান্টিন সিনেমায় শুভশ্রী তাঁর অসাধারণ অভিনয় দিয়ে সকলের মন জয় করেছে। এরই মধ্যে ওটিটি প্ল্যাটফর্মেও শুভশ্রীর অভিষেক হতে চলেছে। কল্লোল লাহিড়ির উপন্যাস অবলম্বনে ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। এর জন্য তাঁকে ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করতে হয়েছে। এর পাশাপাশি প্রযোজনার কাজেও হাত পাকাচ্ছেন শুভশ্রী। রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়-তে প্রযোজকের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

ট্রোলারদের জবাব
কিছুদিন আগেই রাজ চক্রবর্তীর জন্মদিনে স্বামীর রাজের ঠোঁটে উষ্ণ চুম্বনের জন্য ট্রোলড হতে হয়েছিল অভিনেত্রীকে। কিন্তু ট্রোলারদের যোগ্য জবাবও দেন তিনি। শুভশ্রী জানান যে তাঁর প্রতি মিনিটে চুমু খান। এই জবাব পাওয়ার পর স্বাভাবিকভাবেই নিন্দুকেরা চুপ করে যান।      
 

আর্কাইভ