• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে বাড়িতে একা পেয়ে যে কাজ করতে চেয়েছিল ৪ জন

প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ১২:৪৫ এএম

অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে বাড়িতে একা পেয়ে যে কাজ করতে চেয়েছিল ৪ জন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

৮০-৯০ দশকের প্রথম সারির সুন্দরী এবং জনপ্রিয় বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন ভক্তদের। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তবে সম্প্রতি নিজের অভিনয় কিংবা নাচের সূত্র ধরে নয়, একেবারে একটি ভিন্ন কারণের সূত্র ধরেই নেটাগরিক একাংশের মাঝে পুনরায় চর্চার আলোয় বলিউড অভিনেত্রী।

‘দ্যা কাপিল শর্মা শো’তে একাধিকবার উপস্থিত হতে দেখা গিয়েছে মাধুরী দীক্ষিতকে। আর এই শোতে এসেই অভিনেত্রী একবার নিজের এক পুরনো অস্বস্তিকর ঘটনার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছিলেন সকলের সাথে। বাড়িতে হঠাৎ চার অচেনা লোকের উপস্থিতি তাকে রীতিমতো ভয় পাইয়ে দিয়েছিল। সেইদিনের কথা মনে করলে আজও কিছুটা হলেও অস্বস্তি বোধ করেন এই অভিনেত্রী, সেকথা অবশ্য এই কথাটি বলার সময়ই তার চোখে-মুখে স্পষ্ট হয়ে উঠেছিল।

অভিনেত্রীর কথা থেকে জানা গিয়েছে, বেশ অনেকদিন আগে তার বাড়ির ইলেকট্রিক বোর্ডে সমস্যা দেখা দিয়েছিল। আর সেই কারণবশতই তিনি ইলেকট্রিশিয়ানকে খবর দিয়েছিলেন। খবর দেওয়ার পর সেই ইলেকট্রিক বোর্ড ঠিক করতেই চার অচেনা ব্যক্তি অভিনেত্রীর বাড়িতে প্রবেশ করেন। তাদের মধ্যে তিনজন নিজের কাজে মনোযোগী হলেও, এক ব্যক্তি অনবরত শুরু থেকে শেষপর্যন্ত তার দিকে তাকিয়ে ছিলেন।

কাজ শেষ করে তিন ব্যক্তি বাড়ি থেকে বেরিয়ে গেলেও, এক ব্যক্তিকে তখনও দাঁড়িয়ে থাকতে দেখে অবাক হন অভিনেত্রী। পরে সেই ব্যক্তি জানান, তিনি শুধুমাত্র তাকে দেখার জন্যই তাদের সাথে এসেছিলেন। এরপরে তিনিও চলে যান সেখান থেকে। এদিন সেই চার ব্যক্তি যাওয়ার পরেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর কথায়, ঐ চার ব্যক্তি যতক্ষণ তার বাড়িতে ছিলেন তিনি রীতিমতো একটা অস্বস্তিকর অনুভূতিতে ভুগেছিলেন। কাপিল শর্মার শোতে এসে সেই কথাই সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

 

আর্কাইভ