• ঢাকা বুধবার
    ১৫ মে, ২০২৪, ৩১ চৈত্র ১৪৩১

অভিনেত্রী আয়ুষী সাহসিকতার সীমা অতিক্রম করলেন, লেডি ফিঙ্গার

প্রকাশিত: মার্চ ৯, ২০২৩, ০২:৫১ এএম

অভিনেত্রী আয়ুষী সাহসিকতার সীমা অতিক্রম করলেন, লেডি ফিঙ্গার

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বর্তমানে ভারতে অত্যন্ত জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে ওটিটি প্লাটফর্ম। সিনেমাতে কোন দৃশ্য দেখাতে গেলে নির্মাতাদের অনেক সময় অনেক সমস্যার মধ্যে পড়তে হয়। সিনেমার ক্ষেত্রে সেন্সর বোর্ড থেকে শুরু করে অনেক কিছুই থাকে যার কারণে কোন কোন সিনেমা হয়তো মুক্তি পেতে পারে না সিনেমা হলে। অনেক সময় আবার এই সমস্ত সিনেমা মুক্তি পেলেও খুব একটা ভালো ব্যবসা করতে পারে না। কিন্তু মোবাইলের এই বিনোদন মাধ্যমে তেমন কোন অসুবিধা নেই। অনেক ধরনের কনটেন্ট মোবাইলের এই বিনোদন মাধ্যমে নির্দ্বিধায় চালানো যায়। সেই কারণে আজকের দিনে ভারতে এই সমস্ত প্ল্যাটফর্মের জনপ্রিয়তা অনেকটাই বেড়ে গিয়েছে। মূলত করোনাভাইরাসের পরে যখন মানুষ ঘরেই বন্দী ছিলেন, সেই সময় এই মাধ্যমগুলির গ্রহণযোগ্যতা আরও বেশি করে মানুষের সামনে এসেছে। তাই আজকাল ভারতে OTT প্লাটফর্মের সংখ্যা যেমন অনেক বেশি, তেমনি কিন্তু এগুলির সাবস্ক্রাইবার এর সংখ্যাও প্রচুর। আজকে আমরা এরকমই একটি প্ল্যাটফর্মের একটি দারুন শো নিয়ে কথা বলব।

বর্তমানে উল্লু নামক প্ল্যাটফর্মটি OTT বিনোদনের জগতে ব্যাপক জনপ্রিয় হতে শুরু করেছে। এই প্লাটফর্মের লেডি ফিঙ্গার ওয়েব সিরিজটি সোশ্যাল মিডিয়াতে সকলে আকর্ষণ নিজের দিকে টানতে সক্ষম হয়েছে। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয়েছে মূলত একটি কাপলকে কেন্দ্র করে, যাদের মধ্যে সম্পর্ক খুবই খারাপ। বলতে গেলে তাদের বিবাহ এই মুহূর্তে একটি ফেইল্ড ম্যারেজ। স্বামী তার স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করার জন্য একেবারে উদগ্রীব। সেই সময়, ওই লোকটির স্ত্রী তার এক বান্ধবীকে জানায়, তার স্বামীর জীবনে অন্য একজন নারী রয়েছেন এবং এই বিয়ে ছাড়াও তার স্বামী একটি বিবাহ বহির্ভূত সম্পর্কে যুক্ত। তখন ওই মহিলার বন্ধু তাকে উপদেশ দেয়, তার স্বামীর জীবনে আরো একজন মহিলাকে নিয়ে আসার। এরপরে গল্পে কি হয় সেটা জানার জন্য আপনাকে উল্লু প্লাটফর্মের সাবস্ক্রিপশন গ্রহণ করতে হবে।

এই ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন আয়ুশি জয়সোয়াল। তিনি এই প্ল্যাটফর্মের চরম সুখ এবং পলং তোড় ওয়েব সিরিজ দুটিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ইন্টারনেট দুনিয়ায় এই অভিনেত্রী অত্যন্ত জনপ্রিয় তার বোল্ড লুকের জন্য। সোশ্যাল মিডিয়াতে তার বোল্ড ছবি সবসময়ই যেন সেন্সেশন তৈরি করে। চলুন দেখে নেওয়া যাক অভিনেত্রীর এই নতুন ওয়েব সিরিজের ট্রেলার।

 

আর্কাইভ