• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ঐন্দ্রিলার জন্য ১৩ বছরেও করেননি, পূজার প্রেমে সেটাই করলেন অভিনেতা অঙ্কুশ!

প্রকাশিত: মার্চ ১২, ২০২৩, ০৪:১৩ পিএম

ঐন্দ্রিলার জন্য ১৩ বছরেও করেননি, পূজার প্রেমে সেটাই করলেন অভিনেতা অঙ্কুশ!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টলিউডের হট জনপ্রিয় জুটি হলো অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। তাঁরা একে অপরের সঙ্গে রয়েছেন দীর্ঘদিন ধরে। অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সম্পর্ক রয়েছে ক্যারিয়ারের শুরু থেকেই । গত প্রেম দিবসেই একত্রে কাটানোর ১৩ বছর পূর্ণ করেছেন তাঁরা। কিন্তু ঐন্দ্রিলার জন্য এত বছরেও তিনি যা করেননি, সেই কাজটি অন্য এক অভিনেত্রীর জন্য করলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা।

মাখোমাখো প্রেমের থেকে খুনসুটি বেশি করতে দেখা যায় অঙ্কুশ ঐন্দ্রিলাকে। আর তাদের সেই খুনসুটি বেশ উপভোগও করেন ভক্তরা। আসলে ১৩ বছর ধরে একসঙ্গে কাটানোর পর প্রেমিক প্রেমিকার থেকে বন্ধুই বেশি হয়ে গিয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। প্রায়ই দুজনের কপট রাগারাগি, এমনকি চুলোচুলিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

এই অঙ্কুশেরই আবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে অন্য রূপ। সুন্দরী প্রতিযোগী, বিচারকদের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় তাঁকে। কখনো মৌনি রায়, কখনো আবার তাঁর বদলে আসা অতিথি বিচারকের সঙ্গে ফ্লার্ট করেন অঙ্কুশ। সবটাই অবশ্য মজার ছলে, শোয়ের স্ক্রিপ্ট অনুযায়ী। আবার ঐন্দ্রিলাকে নিয়েও মজা করতে দেখা যায় তাঁকে।

শনিবারের পর্বে অতিথি বিচারক হয়ে এসেছিলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। যথারীতি তাঁর সঙ্গেও মজাচ্ছলে খুনসুটি শুরু করেন অঙ্কুশ। এক সময়ে এক খুদে প্রতিযোগী জানায়, তার মা তাকে রোজ করলার জুস খাওয়ায়। শুনেই পূজা বলে বসেন, তাঁকে ইমপ্রেস করতে হলে অঙ্কুশকেও খেতে হবে করলার জুস।

শেষমেষ সত্যি সত্যিই নাক মুখ কুঁচকে পূজার হাত থেকে এক গ্লাস করলার জুস খেয়ে ফেলেন অঙ্কুশ। কিন্তু তেতোর ঠেলায় তারপর বেহাল দশা অভিনেতার। শেষে শুভশ্রী বলে ওঠেন, ১৩ বছরে ঐন্দ্রিলার জন্যও এটা করেনি অঙ্কুশ যা পূজার জন্য করল। এর জন্য একটা হাগ তাঁর প্রাপ্য। ব্যস, সবুজ সঙ্কেত পেয়েই পূজাকে জড়িয়ে ধরেন অঙ্কুশ। তাঁর কাণ্ডকারখানা দেখে হেসে ফেলেন পূজাও।

আর্কাইভ