• ঢাকা শুক্রবার
    ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অভিনেত্রী পূজা ব্যানার্জির যে পাঁচটি ছবি আজও উত্তাপ বাড়িয়ে দেয় পুরুষ-মনে

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৩, ০১:৪২ এএম

অভিনেত্রী পূজা ব্যানার্জির যে পাঁচটি ছবি আজও উত্তাপ বাড়িয়ে দেয় পুরুষ-মনে

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টলিউড ইন্ড্রাস্ট্রির বেশ পরিচিত মুখ হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। এই সুন্দরী অভিনেত্রী একটা সময় গোটা দেশের কাছে ‘দেবী পার্বতী’র পরিচয়ে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তাই তার খ্যাতি দেশজোড়া। এছাড়াও আরো একাধিক প্ল্যাটফর্মে নিজের অভিনয়ের দক্ষতা প্রকাশ করেছেন এই বঙ্গতনয়া। তবে সম্প্রতি ফ্যাশন স্টাইলিংয়ে মন দিয়েছেন তিনি। নিজেকে নানা লুক ও অবতারে সাজিয়ে ধরা দেন সামাজিক মাধ্যমের পাতায়। তার এইসব অবতারের মধ্যে কিছু বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একনজরে দেখে নিন পর্দার পার্বতীর এমন পাঁচ লুক, যা ঘুম করে নিয়েছে তার অনেক পুরুষ ভক্তদের।

চার দেওয়ালের বাইরে বেরিয়ে ঘিরতে ভালোবাসেন অভিনেত্রী। প্রায়ই তিনি প্রকৃতির নির্জনতার মাঝে নিজেকে ঢেলে সাজিয়ে দেন। সমুদ্রের ধারে তার এমনই একটি ছবি উষ্ণতার খনি হয়ে রয়ে গেছে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। এই ছবিতে অভিনেত্রীর পরণে ছিল কালো অন্তর্বাস এবং তার উপর ফিনফিনে রঙিন মনোকিনি।

বোল্ড পোশাকের পাশাপাশি শাড়িতেও বেশ স্বচ্ছন্দ এই সুন্দরী। ঝলমলে ফিনফিনে নীল শাড়িতে তার এই ছবি আজও রাতের ঘুম কাড়ে তার অনুরাগীদের। শাড়ি ও ডিপনেক স্লিভলেস ব্যাকলেস ব্লাউজে উন্মুক্ত হয়েছিল তার শরীরের একাধিক গোপন ভাঁজ।
 

ফ্যাশন ডিজাইনিং অভিনেত্রীর একটি বিশেষ শখ। সেরকমই তার একটি ছবি আজও উত্তাপ বাড়িয়ে দেয় পুরুষমনে। এই ছবিতে অভিনেত্রীর পরণে ছিল ঝলমলে পাথরের কাজ করা স্কিনি রংয়ের ফিনফিনে একটি থাই-স্লিট শর্ট ড্রেস। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার ফর্সা উরু।
 

পাশ্চাত্য পোশাকেও নিজেকে সাবলীল অভিব্যক্তিতে মেলে ধরেন পূজা। তার এই ছবি তারই প্রমান। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে কালো রংয়ের খোলামেলা থাই-স্লিট পোশাক এবং ডিজাইন্ড কালো মনোকিনি। এই ছবিতেও দেখা গেছে তার সুগভীর বক্ষবিভাজিকা।


 

পূজার খোলা পিঠের এই ছবি দেখে আজও উত্তপ্ত হয় নেটিজেনদের একাংশ। এই ছবিতে তার পরণে রয়েছে সরু ফিতের ঝলমলে ব্রালেট এবং নিম্নাঙ্গে সাদা স্কার্ট। তার এই আবেদনশীল লুকে আজও ঘায়েল হয় যুব সমাজ।
 

 

আর্কাইভ