• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

পাঁজরে ব্যথা, কেমন আছেন অমিতাভ বচ্চন?

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ০৬:৩৭ পিএম

পাঁজরে ব্যথা, কেমন আছেন অমিতাভ বচ্চন?

বিনোদন ডেস্ক

পাঁজরের ব্যথার মাঝেই নতুন সমস্যায় জর্জরিত অমিতাভ বচ্চন। পায়ের পাতায় সমস্যা হয়েছে তাঁর। এমনটাই নিজের ব্লগে জানিয়েছেন বলিউড বাদশা। ইনস্টাগ্রামে দ্রুত কাজে ফেরার খবরও দিয়েছেন তিনি।

হায়দরাবাদে ‘প্রজেক্ট K’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন চোট লাগে বিগ বি’র। পাঁজরের তরুনাস্থি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। শুটিং বাতিল করে বিগ বি-কে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চোটের জায়গাটি স্ক্যান করা হয়। পরিস্থিতি বুঝে মুম্বাই ফিরে আসেন ৮০ বছরের কিংবদন্তি। তিনি ব্লগে জানান, প্রচণ্ড ব্যথা রয়েছে তাঁর শরীরে। খুব প্রয়োজন না হলে চলাফেরা করছেন না। অনুরাগীদেরও জলসার সামনে আসতেও বারণ করেছিলেন।

বিগ বি ব্লগে জানিয়েছেন, তাঁর পায়ের পাতায় কড়া পড়েছে। আর তাতে ফোস্কা হয়েছে। বিষয়টি জটিল না হলেও প্রবল যন্ত্রণাদায়ক। এর আগে তাঁর এমন কখনো হয়নি। ডাক্তারে পরামর্শ নেয়া হয়েছিল। তিনি প্রয়োজনীয় পরামর্শ ও ওষুধ দিয়েছেন।

শরীর খারাপের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় প্রবল সক্রিয় অমিতাভ। নিজের ব়্যাম্পে হাঁটার একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘আমার সুস্থতার জন্য যারা প্রার্থনা করেছেন ও শুভেচ্ছা জানিয়েছেন সকলকে ধন্যবাদ… আমি সুস্থ হয়ে উঠছি…আশা করছি খুব শিগগিরিই মার্জার সরণিতে ফিরব।’

 

 

এএল/

আর্কাইভ