• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ইনস্টাগ্রামে মেকআপ ছাড়া ভিডিও, সমালোচনার কবলে শুভশ্রী

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ১০:০২ পিএম

ইনস্টাগ্রামে মেকআপ ছাড়া ভিডিও, সমালোচনার কবলে শুভশ্রী

বিনোদন ডেস্ক

সম্প্রতি কোনোরকম মেকআপ ছাড়াই ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও দিয়েছিলেন টালিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই ভিডিওতে দেখানো হয়েছিল প্রিয় বন্ধু ফোন না তুললে ঠিক কি করা উচিত। এতে অভিনয় করেছিলেন অভিনেত্রী নিজেই।

সংক্ষিপ্ত সেই ভিডিও অনুরাগীদের মনে ধরে। পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রীকে সে কথা জানিয়েছেন তারা। এই ভিডিওতে শুভশ্রীর পরনে ছিল সাদা রঙের একটি স্যাটিনের শার্ট। ঠোঁটে লিপস্টিক। তবে মুখে কোনোরকম মেকআপ করেননি অভিনেত্রী। এভাবে ক্যামেরার সামনে আসেন তিনি। এতদূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। কিন্তু বিপত্তি বাঁধে অন্য জায়গায়। নেটিজেনদের একাংশ শুভশ্রীর মেকআপহীন চেহারা নিয়ে কটাক্ষ শুরু করেন।

অনুরাগীদের একজন কমেন্টে লেখেন, ‌‘প্লাস্টিক সার্জারিটা কতটা খারাপ হয়েছে। মনে হচ্ছে যেন মুখ থেকে প্লাস্টিক গলে পড়ছে।’ আবার আরেকজন লেখেন, ‘আপনার স্কিন এত খারাপ হয়ে গিয়েছে কেন? ডাক লিপ করতে গিয়ে ঠোঁটের নিচে দাগ করে ফেলেছে। ভালো সার্জেন না যে-ই করেছেন। একজনের কথায় আবার খানিক আফসোসের সুর। তিনি লিখেছেন, ‘পরিণীতায় অভিনয় করার সময়ে অনেক বেশি সুন্দর ছিলেন আপনি।’ এমনই অসংখ্য মন্তব্যে ভরে উঠেছে শুভশ্রীর পোস্টের কমেন্ট বক্স।

তবে মেকআপ ছাড়া জনসমক্ষে আসায় অনুরাগীদের প্রশংসাও কুড়িয়েছেন শুভশ্রী। অনেকেই তার প্রশংসা করেছেন।

এদিকে ট্রোল-কটাক্ষ নিয়ে যদিও কোনো মাথা ব্যথা নেই অভিনেত্রীর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আগে খারাপ লাগত, এখন যারা ট্রোল করে তারা আমার কাছে অদৃশ্য।’

আর্কাইভ