• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক এবার অভিনয়ে

প্রকাশিত: এপ্রিল ২, ২০২৩, ১১:১১ পিএম

‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক এবার অভিনয়ে

বিনোদন ডেস্ক

‘কাঁচা বাদাম’ গান গেয়ে সাধারণ বাদাম বিক্রেতা থেকে ‘ইন্টারনেট সেনসেশন’ হয়ে ওঠেন ভুবন বাদ্যকর। হুহু করে বেড়ে যায় ব্যস্ততা। বিভিন্ন বিয়েলিটি শোয়ের মঞ্চে দেখা যায় তাকে। এরপর বিভিন্ন কারণে সংবাদের শিরোনামে ওঠে আসেন তিনি। তবে এবার শিরোনামে এলেন অভিনয়ের কারণে। 

হ্যাঁ, ঠিকই শুনছেন। অভিনয় জগতে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে ভুবন বাদ্যকরের। জানা গেছে, শনিবার (১ এপ্রিল) থেকে শুরু হতে যাওয়া এক সিরিয়ালে বাবার ভূমিকায় দেখা যাবে তাকে। এতদিন গায়ক হিসেবেই পরিচিতি ছিল তার। এবার অভিনেতা হিসেবেও ছোট পর্দা মাতাবেন।

নিজের এই নতুন ইনিংস নিয়ে স্বভাবতই উচ্ছ্বসিত ভুবন বাদ্যকর। তিনি জানিয়েছেন, মাস তিনেক আগে সিরিয়ালটির শুটিং করেছেন। এতে তাকে মেয়ের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। প্রেম করে বিয়ে করতে চায় মেয়ে, কিন্তু বাধ সাধবে বাবা। সেই নিয়েই এগোবে গল্প।

মোট দুই দিন অভিনয় করেছেন ভুবন বাবু, এর বিনিময়ে চল্লিশ হাজার টাকা পরিশ্রমিকও পেয়েছেন। বাদাম কাকুর কথায়, ‘মানুষের আর্শীবাদেই আমার গান সবার মন ছুঁয়েছে। আমি সবার সামনে গান গাইবার সুযোগ পেয়েছি, আগামী দিনে অভিনয়ে সুযোগ এলে নিশ্চয় অভিনয় করব।’

মাসখানেক আগেই ‘কাঁচা বাদাম’ গান চুরির অভিযোগ এনে ফের সংবাদের শিরোনামে ওঠে এসেছিলেন ভুবন বাদ্যকর। সে সময় চরম অর্থকষ্টে ভুগছেন বলেও জানান তিনি। ‘কাঁচা বাদাম’ গানের কপিরাইট তার হাত থেকে ফসকে যাওয়ায় মহাবিড়ম্বনায় পড়ার কথা জানিয়েছিলেন গানটির স্রষ্টা। গোদের ওপর বিষফোড়া হিসেবে ধরা দেয় চাঁদাবাহিনীর উপদ্রব। যার দরুন নিজের বানানো রাজপ্রাসাদ ছাড়তে হয়ে তাকে। অবশেষে ভাগ্যদেবী সহায় হলেন বাদাম কাকুর।

আর্কাইভ