• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

পরিচালকের সাথে ‘কফি ডেট’, নাকি চতুর্থ বিয়ের প্রস্তুতি? শ্রাবন্তী নিজেই জানালেন

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩, ০১:৫৬ এএম

পরিচালকের সাথে ‘কফি ডেট’, নাকি চতুর্থ বিয়ের প্রস্তুতি? শ্রাবন্তী নিজেই জানালেন

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টলিউডের চর্চিত ব্যক্তিদের মধ্যে একজন হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর কাজের থেকে বেশি অবশ্য ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হয়। বিশেষত তাঁর তিন বিয়ে এবং প্রেম নিয়ে মানুষের আগ্রহের অন্ত নেই। কয়েকদিন ধরে আবার শোনা যাচ্ছে, চতুর্থ প্রেম নিয়ে পঞ্চম সম্পর্কে জড়িয়েছেন টলি সুন্দরী।

এমনিতেই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষদের কৌতুহল প্রচণ্ড বেশি। কিন্তু নামটা যখন শ্রাবন্তী, তখন যেন সেই আগ্রহ আরও কয়েকগুণ বেড়ে যায়। টলি অভিনেত্রীর জীবন একেবারে খোলা পাতা। তিন বিয়ে থেকে নতুন সম্পর্ক, কোনও কিছু নিয়েই লুকোছাপা করেননি তিনি। এসবের মাঝেই শোনা যাচ্ছে, টলিপাড়ার এক নামী পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে পরিচালল শুভ্রজিৎ মিত্রের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ‘অভিযাত্রিক’এর মতো সিনেমার পরিচালনা করেছেন তিনি। শ্রাবন্তী-শুভ্রজিতের ভাইরাল হওয়া সেই ছবি দেখে নেটিজেনদের দাবি, কফি ডেটে গিয়েছিলেন দু’জনে। সত্যিই কি তাই? এবার মুখ খুললেন নায়িকা নিজে।

শুভ্রজিতের আগামী ছবি ‘দেবী চৌধুরানী’তে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। শোনা যাচ্ছে, সেই সূত্রেই নাকি এই ‘কফি ডেট’। সোশ্যাল মিডিয়ায় চলতে থাকা এসব জল্পনা-কল্পনায় বেশ চটেছেন শ্রাবন্তী। সম্প্রতি এক সাক্ষাৎকারে টলি সুন্দরী বলেছেন, কফি শপে কোনও ডেটে নয়, বরং আগামী সিনেমা নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন।

এখানেই অবশ্য থামেননি শ্রাবন্তী। টলি সুন্দরী জানান, ‘দেবী চৌধুরানী’ পরিচালক শুভ্রজিৎকে তিনি ‘দাদা’ বলে সম্বোধন করেন। সেই জন্য তাঁদের নিয়ে চলতে থাকা এসব ‘প্রেম’এর গুঞ্জন একেবারেই পছন্দ হচ্ছে না তাঁর।

প্রসঙ্গত উল্লেখ্য, শ্রাবন্তীর আগামী সিনেমা বেশ ভালো বাজেটের হতে চলেছে। জানা যাচ্ছে, শুধুমাত্র বাংলা নয়, আরও বেশ কয়েকটি ভাষায় এই ছবি মুক্তি পাবে। শুভ্রজিৎ পরিচালিত এই ছবিতে ভবানী পাঠকের ভূমিকায় দেখা যাবে টলি সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সূত্রের খবর, ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভ এবং স্থানীয় লোককথার সাহায্য নিয়ে ‘দেবী চৌধুরানী’ তৈরি করা হবে।

আর্কাইভ