• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বিপদ এড়াতে গাড়ির সংখ্যা ফাঁস করছেন না অভিনেতা!

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৮:৪৮ পিএম

বিপদ এড়াতে গাড়ির সংখ্যা ফাঁস করছেন না অভিনেতা!

বিনোদন ডেস্ক

একেকজনের একেক রকম শখ থাকে। মালায়ালাম অভিনেতা দুলকার সালমানের রয়েছে গাড়ির শখ। বিভিন্ন মডেলের গাড়ি আছে তার সংগ্রহে। সংখ্যাটা কত? এই প্রশ্নের উত্তর এড়িয়ে গেলেও জানালেন পছন্দের রাস্তা এবং প্লেলিস্টের কথা।

নিজের গাড়ির সংগ্রহ নিয়ে ‘সীতা রামম’ অভিনেতার মন্তব্য, ‘আকর্ষণীয় সংগ্রহ রয়েছে আমার। শুধু যে বিদেশি গাড়ি তা নয়, অনেক ব্যবহৃত পুরোনো মডেলের গাড়িও আছে।’ কতগুলো গাড়ি আছে তার জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘সেটা বললে আমাকে সমস্যায় পড়তে হবে!’

গাড়ি চালানোর ক্ষেত্রে তার প্রিয় রাস্তা হলো, ক্যালিফোর্নিয়ার রুট ওয়ান। দুলকারের কথায়, ‘ঢেলে সাজানো সেই রাস্তা, অবিশ্বাস্য! হঠাৎ যদি পাহাড় থেকে এসে সমুদ্রে পড়তে ইচ্ছে হয়, এই রাস্তার বিকল্প নেই। দু’বার আমি এই পথে এসেছি। গাড়িতে আমার বাবা এবং আরও অনেকে ছিল, সবাই ঘুমিয়ে পড়েছিল আরামে। আমি সেই সময়ে আরও গতি বাড়িয়ে দিই।’


তিনি এও জানান, তার গাড়ি গাড়ি চালানোর গতি নির্ভর করে গানের প্লেলিস্টের ওপর। দ্রুতলয়ের কোনো গান হলে গাড়ির গতি বাড়িয়ে দেন, ধীরলয়ের গান হলে গাড়ি আস্তে চালান তিনি। এক্ষেত্রে দুবাই ও চেন্নাইয়ের রাস্তার কথা উল্লেখ করেন অভিনেতা। এসব রাস্তায় যানজটের কারণে ধীরে গাড়ি চালাতে বাধ্য হন তিনি।

তবে অভিনেতা হওয়ার পর আর জোরে গাড়ি চালান না দুলকার সালমান। কারণ কোনো রকম বিতর্কে জড়াতে চান না তিনি। তাই সাবধানতা অবলম্বন করেন। আগামীতে তাকে দেখা যাবে ‘কিং অব কোঠা’ সিনেমায়। এটি পরিচালনা করছেন অভিলাষ জোশী।


এডিএস/

আর্কাইভ