• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

হাঁটু গেড়ে ঐন্দ্রিলাকে প্রপোজ, বিয়ের দিন জানালেন অঙ্কুশ

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৭:২৯ পিএম

হাঁটু গেড়ে ঐন্দ্রিলাকে প্রপোজ, বিয়ের দিন জানালেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক

পহেলা বৈশাখ উপলক্ষ্যে মুক্তি পেয়েছে অঙ্কুশ আর ঐন্দ্রিলার সিনেমা ‘লাভ ম্যারেজ’। ছবির প্রচারে ব্যস্ত সময় পার করছেন তারা। তবে সিনেমার প্রচারে সব থেকে বেশি প্রশ্নের মুখোমুখি হয়েছেন তাদের বিয়ে নিয়ে। বিয়েটা কখন করছেন জানতে চান অনুরাগীরা।

শুধু অনুরাগীরা নয়, অঙ্কুশ আর ঐন্দ্রিলার টালিউডের বন্ধুরাও চান এবার বিয়েটা করেই ফেলুক তারা। ১১ বছরের প্রেম এবার পরিণতি পাক বিয়েতে। সম্প্রতি ছবির প্রোমোশনে জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে এসেছিলেন ঐন্দ্রিলা। একা এসেছিলেন। কারণ এই শোর হোস্টই যে তার কোস্টার, বয়ফ্রেন্ড অঙ্কুশ। আর সেখানেই ভালোবাসার মানুষের হাতটা ধরে বিয়ের দিনক্ষণ জানিয়ে দিলেন লাভ ম্যারেজের হিরো।

জি বাংলার তরফ থেকে শেয়ার করা একটি ভিডিওতে অঙ্কুশকে বলতে শোনা যায়— আমি সবসময়ই বলি জি বাংলা আমার কাছে একটা পরিবারের মতো। সুতরাং জি বাংলার মঞ্চেই বলছি, আর ক্যামেরার সামনেই বলছি— এই বছরই আসল বিয়েটা হবে। এর পর ঐন্দ্রিলার সামনে হাঁটু মুড়ে বসে পড়েন। একটা হাত ধরেই দেন বিয়ের প্রস্তাব। প্রশ্ন রাখেন— ‘উইল ইউ ম্যারি মি?’

ঐন্দ্রিলা একবার বিচারকের আসনে থাকা শুভশ্রী-পূজা ও আরেকবার মিঠুনের দিকে তাকিয়ে প্রশ্ন করেন— ‘কী বলব, হ্যাঁ বলব কিনা?’ শুভশ্রী তো মাইক হাতে নিয়ে ক্রমাগত চিৎকার করে চলেছেন, ‘সে ইয়েস, ইয়েস, ইয়েস’। 

আর দেরি করেননি ঐন্দ্রিলা। হ্যাঁ বলে দেন বিয়ের প্রস্তাবে। এর পর অঙ্কুশ তাকে আদর করে জড়িয়েও ধরেন।

অঙ্কুশ নিজেও একাধিক সাক্ষাৎকারে সম্প্রতি বলেছেন, চলতি বছরে বিয়েটা করেই ফেলবেন। যদি লোকজন ডেকে ধুমধাম করে এই বছর না হয়, তবে আইনি বিয়েটাই করবেন। সে ক্ষেত্রে সামাজিক বিয়ে হয়তো হবে ২০২৪ সালে।

 

বিএস/

আর্কাইভ