• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

পুনের ঘটনা নিয়ে টুইটে যা বললেন এ আর রহমান

প্রকাশিত: মে ৩, ২০২৩, ০৮:০৪ পিএম

পুনের ঘটনা নিয়ে টুইটে যা বললেন এ আর রহমান

বিনোদন ডেস্ক

ভারতের পুনেতে আয়োজিত এক গানের অনুষ্ঠানকে কেন্দ্র করে নেটদুনিয়ায় নিন্দার ঝড় উঠার পর এবার টুইটারে পোস্ট দিয়ে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন অস্কারজয়ী সুরকার এ আর রহমান।

এপ্রিল মাসের শেষ রোববার (৩০ এপ্রিল) পুনেতে ছিল এ আর রহমানের কনসার্ট। ঘড়িতে সময় রাত ১০টা।  অস্কারজয়ী সুরকার ‘ছাইয়াঁ ছাইয়াঁ’ গানটি গাইতে শুরু করেছেন। ঠিক সে সময়ই পুনে পুলিশ কন্ঠরোধ করে দেন এই বিশ্বখ্যাত সুরকারের।

হঠাৎ কেন এমন আচরণ করলেন পুনে পুলিশের সদস্যরা? এই প্রসঙ্গে পুলিশের ডিসিপি (জোন-২) এস পাতিলের বক্তব্য, রহমানের এই শো’র জন্য রাত ১০টা পর্যন্ত সময় নির্দিষ্ট ছিল।

কিন্তু তিনি খেয়াল করেননি সময় পার হওয়ার বিষয়টি।  শেষ গানটি গাইতে শুরু করেছিলেন ১০টা ১৫ মিনিটে। আর এ কারণেই ওই সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা মঞ্চে উঠে সরাসরি গান বন্ধ করে দিতে বাধ্য হন।


পুনের রাজা বাহাদুর মিল এলাকায় আয়োজিত ওই অনুষ্ঠানে হাজারেরও বেশি দর্শক উপস্থিত ছিলেন। হঠাৎ এমন ঘটনায় ওই মুহূর্তেই দর্শকরা শুরু করে দেন চিৎকার। মাঝপথে গান বন্ধ করে দেয়ার ঘটনাটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লে অনেক নেটিজেনই তা মেনে নিতে পারেননি।

এ কারণে ওই ঘটনাকে কেন্দ্র করে টুইটারে ২ মে (মঙ্গলবার) রাত ১০ টার পর দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। কৃতজ্ঞতা স্বীকার করেছেন নেটিজেনদেরও। ১ মিনিট ২ সেকেন্ডের একটি ভিডিও আপলোডও করেছেন।

ওই স্ট্যাটাসে এ আর রহমান লেখেন, ‘আপনাদের ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আরও একটু বেশিক্ষণ কাটানোর ইচ্ছে ছিল। তবে আমার মনে হয় সেদিন (৩০ এপ্রিল) একেবারে রকস্টার মুহূর্ত ছিল আমার জীবনে। যদিও পুনের দর্শক আরও একটু বেশি সময় আশা করেছিলেন।’


এডিএস/

আর্কাইভ