• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

প্রসেনজিৎ পূজার জন্য নিয়ম ভাঙলেন!

প্রকাশিত: মে ৭, ২০২৩, ০৬:০০ পিএম

প্রসেনজিৎ পূজার জন্য নিয়ম ভাঙলেন!

বিনোদন ডেস্ক

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পূজা বন্দ্যোপাধ্যায়কে নতুন ছবিতে দেখা যাবে। কাজের সূত্রে তারা পরিবারই হয়ে উঠেছেন। সম্প্রতি মুম্বাইয়ে পূজার বাড়িতেও গিয়েছিলেন প্রসেনজিৎ।

সবাই বলেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাকি দই আর শসা ছাড়া কিছু খান না। তবে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পোস্ট দেখলে সেই ধারনা ভাঙতে পারে। টেবিলে সাজানো মাছ, সঙ্গে এক বাটি ভাত। সামনে বসে প্রসেনজিৎ। এমনই একটি ছবি পোস্ট করলেন পূজা। উপলক্ষ্য কী? অনেকেরই প্রশ্ন। 

বেশ অনেক দিন ধরেই মুম্বাইয়ে যাতায়াত করছেন প্রসেনজিৎ। এক মাস আগেই মুক্তি পেয়েছে তার নতুন ওয়েব সিরিজ ‘জুবিলি’। আগেও হিন্দিতে কাজ করেছেন তিনি। কিন্তু এই সিরিজে তার অভিনয় পেয়েছে অনেক প্রশংসা। আপাতত মুম্বাইয়ের সব অনুষ্ঠানেই তাকে দেখা যায়। তাই কাজের ফাঁকে উপস্থিত হয়েছিলেন পূজার মুম্বাইয়ের বাড়িতে।

পূজা তার নতুন সহ-অভিনেত্রী। রাজা চন্দের নতুন ছবিতে প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে নায়িকাকে। অনেক দিন হলো বাংলা ছবিতে তাকে দেখা যায়নি। দীর্ঘ দিন পরে আবারও বাংলা সিনেমায়। তা-ও আবার প্রসেনজিতের বিপরীতে। ফলে ভীষণই উত্তেজিত পূজা। নায়ককে আপ্যায়নের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। যে ছবিতে রয়েছেন পূজার স্বামী কুণাল বর্মা এবং আরও এক বাঙালি অভিনেত্রী মোনালিসা। 

ছবি পোস্ট করে পূজা লেখেন, আমার বাড়িতে তোমায় আপ্যায়ন করতে পেরে আমি ধন্য। তোমার মতো মানুষকে যত্ন করতে পেরে সত্যিই খুশি। আরও বেশি কিছু রান্না করে তোমায় খাওয়াতে চাই পরের বার।

শ্যামসুন্দর দে প্রযোজিত ছবিতে প্রসেনজিৎ ও পূজা ছাড়াও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আয়ুসী তালুকদার। হাসি, মজার মোড়কে ভরা এই ছবি। যদিও এখনো নাম ঠিক হয়নি। এই প্রথম কলকাতার ছবিতে দেখা যাবে সিয়ামকে।

 

বিএস/

আর্কাইভ