• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

প্রথম দেখাতেই স/ঙ্গমে রাজি, আপত্তি নেই ওরাল সে/ক্সেও: প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশিত: মে ১৪, ২০২৩, ০৬:৩৫ পিএম

প্রথম দেখাতেই স/ঙ্গমে রাজি, আপত্তি নেই ওরাল সে/ক্সেও: প্রিয়াঙ্কা চোপড়া

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের ঠোঁটকাটা নায়িকা বলেই পরিচিত প্রিয়াঙ্কা চোপড়া। ক্যারিয়ারের শুরু থেকেই সাদাকে সাদা, কালোকে কালো বলেন তিনি। লুকোছাপা করাটা তাঁর স্বভাবেই নেই। আর তাই এক রেডিও শোয়ে যৌ/নতা নিয়ে জিজ্ঞেস করতেই বিন্দাস প্রিয়াঙ্কা বলে উঠলেন, সে/ক্স আমি পছন্দ করি! শুধু তাই নয়, ওরাল সে/ক্স নিয়েও সোজাসাপটা বলে ফেললেন পিগি চপস।

কাণ্ডটা হল, এক রেডিও শোয়ে দেওয়া সাক্ষাৎকারে একেবারেই রাখঢাক রাখলেন না প্রিয়াঙ্কা। যৌ/নতা নিয়ে তাঁকে প্রশ্ন করতেই স্পষ্ট জানালেন, ”প্রথম দেখায় স/ঙ্গম করতে আপত্তি নেই। এমনকী, চিজ আর ওরাল সে/ক্সের মধ্য়ে যদি কিছু বাছতে হয়, তাহলে চিজটাকে একেবারেই বাছব না!”

Priyanka Chopra shares steamy photos in sexy bikini with Nick Jonas,  Parineeti Chopra asks, ‍‍`What is going on here?‍‍`

প্রেম, সম্পর্ক নিয়ে প্রিয়াঙ্কা আরও জানান, ”আমি এক সময় শুধু সম্পর্কের পিছনে ছুটতাম। একের পর এক সম্পর্কের পিছনে। নিজের কথা ভাবতাম না। ফলে না সম্পর্ক থাকত, না আমার ইচ্ছে। অনেক দেরিতে ব্যাপারটা বুঝতে পারি। এখন নিজেকে বেশি সময় দিই। সম্পর্কও দিব্য রয়েছে। আগের সব সম্পর্কে আমি তো শুধুই পাপোশ হিসেবে ছিলাম। যে ভুলগুলো করেছিলাম। তা এখন আর করি না।”

২০১৮ সালের ডিসেম্বর মাসে হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে বিয়ে করেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল এই জুটির রাজকীয় বিয়ের আসর। এখন তো কন্যা সন্তান মালতীর মাও তিনি। সব মিলিয়ে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ঘরনি হয়ে দিব্য রয়েছেন।

 

জেকেএস/

আর্কাইভ