• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দীপিকা-আলিয়া-ক্যাটরিনার থেকেও এই অভিনেত্রীর পারিশ্রমিক বেশি

প্রকাশিত: জুন ২, ২০২৩, ০২:৩৮ এএম

দীপিকা-আলিয়া-ক্যাটরিনার থেকেও এই অভিনেত্রীর পারিশ্রমিক বেশি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলি পাড়ায় এ সময় ভালো কাজ করে শীর্ষে রয়েছে যেসব নায়িকাদের নাম তাদের নামের তালিকায় দীপিকা-আলিয়া-ক্যাটরিনার নাম চলে আসে অনায়াসে। তবে যদি প্রসঙ্গটা কাজের পারিশ্রমিকের চলে আসে, তবে কিন্তু দীপিকা-আলিয়া-ক্যাটরিনার নামকে তুড়ি মেরে পেছনে ফেলে দিয়েছেন অন্য আরেক বলি অভিনেত্রী।

বলি অভিনেতাদের পাশাপাশি বলি অভিনেত্রীরাও এখন পেছনে নেই। তারাও এখন ছুঁয়েছে বেশি পারিশ্রমিক পাওয়ার ঘর। তবে এ তালিকায় শীর্ষে নেই দীপিকা-আলিয়া-ক্যাটরিনার নাম।

আপনি শুনলে অবাক হবেন, এ তালিকায় শীর্ষে এখন শোভা পাচ্ছে নিক জোনাস পত্নী প্রিয়াঙ্কা চোপড়ার নাম। এক সময় বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রি মুখ ফিরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কার থেকে। তখন নিজেকে ভেঙে নতুন এক আমিকে তৈরি করেছিলেন অভিনেত্রী।

আর তখনই হলিউডে নিজের নাম লেখান প্রিয়াঙ্কা। গান আর অভিনয় দিয়ে পাকাপোক্ত শক্ত জায়গা করে নেন। তারপর আবার ব্যাক করেন বলিউডে। এবার হলিউডে অভিনয় করার সুবাদে আবারও বলিউডে আস্থার জায়গা তৈরি করেন। এই মুহুর্তে প্রিয়াঙ্কার পারিশ্রমিক একটি সিনেমা বা সিরিজে অভিনয়ের জন্য  ১৫ থেকে ৪০ কোটি রুপি।

প্রিয়াঙ্কার তুলনায় এক্ষেত্রে প্রতি ছবির জন্য দীপিকা নিচ্ছেন ১৫ থেকে ৩০ কোটি, কঙ্গনা রানাউত ১৫ থেকে ২৭ কোটি, ক্যাটরিনা ১৫ থেকে ২১ কোটি, আলিয়া ১০ থেকে ২০ কোটি, আনুশকা ৮ থেকে ১২ কোটি আর ঐশরিয়া ১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

 

জেকেএস/

আর্কাইভ